Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sreelekha Mitra

Sreelekha Mitra: খোলামেলা লাল কুর্তিতে মনের সুখে নাচ, ‘মানিকে মাগে হিতে’-য় ভাইরাল শ্রীলেখা

সত্যিই ভাইরাল জ্বরে শয্যাশায়ী ‘রেনবো জেলি’-র অভিনেত্রী। তবে তার আগেই জনপ্রিয় এই সিংহলী গানের সঙ্গে নেচে ভিডিয়ো রেকর্ড করেছিলেন।

নেচে মাতালেন শ্রীলেখা

নেচে মাতালেন শ্রীলেখা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২১ ১৯:১৯
Share: Save:

‘মানিকে মাগে হিতে’-র জ্বরে কাবু শ্রীলেখা মিত্র। আপাতত যদিও সত্যিই ভাইরাল জ্বরে শয্যাশায়ী ‘রেনবো জেলি’-র অভিনেত্রী। তবে তার আগেই জনপ্রিয় এই সিংহলী গানের সঙ্গে নেচে ভিডিয়ো রেকর্ড করেছিলেন। আর সেই ভিডিয়ো নিয়ে ইতিমধ্যেই তুমুল চর্চা ইনস্টাগ্রামে।

দিন কয়েক আগে শ্রীলেখার একটি ভিডিয়ো প্রকাশ পেয়েছিল ইনস্টাগ্রামে। তাতেই তিনি অনুরাগীদের জানান, ‘মানিকে মাগে হিতে’র সঙ্গে নাচতে ইচ্ছে করছে। উচ্ছ্বসিত ভক্তরা পথ চেয়ে বসেও ছিলেন।
কথা রেখেছেন তারকা। খোলামেলা লাল কুর্তার সঙ্গে কখনও ছেঁড়া জিনস, কখনও সাদা ঢোলা পাজামা— বাড়ির বারান্দায় শ্রীলেখা নাচছেন মনের সুখে। দর্শক? তাঁর সাধের বাগানের গাছ-ফুল-পাতা আর খোলা আকাশ। সিংহলী স্বাদে দিব্যি মিলে গিয়েছে বাংলার লোক গানের সুর। ‘মানিকে মাগে হিতে’-র সঙ্গে মিলেমিশে একাকার ‘তোমার ঘরে বসত করে কয় জনা’।

শ্রীলঙ্কার ইয়োহানি দিলোকা ডি সিলভার গাওয়া এই গান নিয়ে মাতামাতি ছুঁয়েছে আলাদা উচ্চতা। তার ছন্দ-তালের মাদকতায় বার বার নেচে উঠেছে ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটারের জনতা। ইতিমধ্যেই ভারতের বিভিন্ন ভাষায় অনুবাদ হয়ে গিয়েছে গানটির। কেবল ভারত নয়, ‘মানিকে মাগে হিতে’র জাদু পাড়ি দিয়েছে পশ্চিমেও। ওলন্দাজ গায়িকা এমা হিস্টার্স গেয়েছেন তার ইংরেজি অনুবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE