Advertisement
১১ মে ২০২৪
srikanto acharya

নাটকের মঞ্চে শ্রীকান্ত, সত্যজিৎ রায়ের ‘গোলাপি মুক্তা রহস্য’-এ দেখা যাবে তাঁকে

নাটকটিতে মুখ্য অর্থাৎ ফেলুদার চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রশিস রায়। তবে শ্রীকান্ত কোন চরিত্রে অভিনয় করবেন, তা এখনও পর্যন্ত জানা যায়নি।

শ্রীকান্ত আচার্য।

শ্রীকান্ত আচার্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ২০:৩৫
Share: Save:

সঙ্গীতের জগতে রাজত্ব করেছেন বহু কাল। এ বার নাটকের মঞ্চে পদার্পণ শ্রীকান্ত আচার্যের। কলকাতার একটি নাট্যদলে অভিনয় করবেন তিনি। এমনটাই জানানো হয়েছে সেই দলের তরফ থেকে। আগামী ৮ মে ফেলুদার একটি গল্প নিয়ে মঞ্চস্থ হবে নাটকটি। নাম ‘গোলাপি মুক্তা রহস্য’।

নাটকটিতে মুখ্য অর্থাৎ ফেলুদার চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রশিস রায়। তবে শ্রীকান্ত কোন চরিত্রে অভিনয় করবেন, তা এখনও পর্যন্ত জানা যায়নি। এ ছাড়াও ‘নাট্য আনন’-এর দীর্ঘ দিনের কর্মী পঞ্চানন বন্দ্যোপাধ্যায় এবং অঞ্জনপ্রসাদ মজুমদারকেও দেখা যাবে এই নাটকে। নাট্যদল সূত্রে খবর, মীর আফসার আলিরও অভিনয় করার কথা ছিল। শ্রীকান্ত যে ভূমিকায় অভিনয় করবেন, সেই ভূমিকাতেই প্রথমে ভাবা হয়ে ছিল মীরকে। বিশেষ কোনও কারণে তা সম্ভব হয়ে ওঠেনি।

তবে এই প্রথম অভিনয় করছেন না শ্রীকান্ত। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ‘গোলন্দাজ’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর বাবা সূর্যকুমার অধিকারীর ভূমিকায় অভিনয় করবেন শ্রীকান্ত। নগেন্দ্রপ্রসাদের ভূমিকায় দেখা যাবে সাংসদ-অভিনেতা দেবকে। আপাতত জি বাংলার ‘সা রে গা মা পা’ রিয়্যালিটি শো-তে বিচারকের আসনে দেখা যাচ্ছে শ্রীকান্তকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Singer srikanto acharya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE