×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০২ অগস্ট ২০২১ ই-পেপার

নুসরত, শ্রাবন্তী নন! নিখিলের বস্ত্র বিপণির মডেল সৌরসেনী, তনুশ্রী?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ এপ্রিল ২০২১ ১৭:৫২
সৌরসেনী এবং তনুশ্রী।

সৌরসেনী এবং তনুশ্রী।

নুসরত জাহানের বিকল্প খুঁজে পেয়েছেন নিখিল জৈন। গত ২ দিন ধরে তিনি কয়েকটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। ছবি বলছে, তাঁর বস্ত্র বিপণির আগামী প্রচার মুখ হিসেবে উঠে আসছেন ২ জনপ্রিয় মডেল-অভিনেত্রী। সৌরসেনী মৈত্র, তনুশ্রী বিশ্বাস।
গ্রীষ্ম দোরগোড়ায়। ‘সামার কালেকশন’ সামনে আনার সময়ও এসে গিয়েছে। এ দিকে নুসরত আর নিখিল দীর্ঘ দিন ধরেই বিচ্ছিন্ন। তা হলে নতুন পোশাক সম্ভার সামনে নিয়ে আসবেন কে?

টলি পাড়ার গুঞ্জন, নুসরতের বদলে নিখিলের বস্ত্র বিপণির মডেল নাকি হওয়ার কথা ছিল আরেক প্রথম সারির নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। নিখিল যদিও বিষয়টি নিয়ে মুখ খোলেননি। বদলে জবাব দিয়েছে তাঁর ইনস্টাগ্রাম স্টোরি। কী আছে সেখানে? শুক্রবারের সকালের স্টোরিতে বেনারসি শাড়িতে সেজে উঠতে দেখা গিয়েছে তনুশ্রীকে। সান্ধ্য পোশাকে এসছেন সৌরসেনী। তিনি সেজে ওঠেন ‘পানাস’ সম্ভারের পোশাকে। তনুশ্রী নিখিলের সংস্থা ছাড়াও শহরের একাধিক প্রথম সারির পোশাক ও গয়না সংস্থার জনপ্রিয় মডেল।

কিছু দিন আগেই আনন্দবাজার ডিজিটাল বিবাহবিচ্ছেদের প্রসঙ্গে জানতে চেয়েছিল নিখিলের কাছে। তিনি জানিয়েছেন, তাঁর আর নুসরতের বিবাহবিচ্ছেদ নিয়ে এক্ষুণি তিনি মুখ খুলতে রাজি নন। ‘‘যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন আমি ঠিক জানিয়ে দেব। এখনও সেই সময় আসেনি’’, দাবি নিখিলের। অর্থাৎ বিবাহবিচ্ছেদের সম্ভাবনা ২১-এর নির্বাচনের আগে নয়। তাই এই নিয়ে কোনও আলটপকা মন্তব্য তিনি করতে রাজি হননি।

Advertisement
Advertisement