Advertisement
১৫ জুন ২০২৪
Godhuli Alap

১৪ ঘণ্টা একসঙ্গে কাজ করি, মনখারাপ তো হবেই, ‘গোধূলি আলাপ’-এর শেষ লগ্নে বললেন নোলক

আর মাত্র কয়েক দিন বাকি। শেষ হতে চলেছে ‘গোধূলি আলাপ’। প্রথম সিরিয়াল শেষের আগে আবেগপ্রবণ নোলক অর্থাৎ সোমু।

Star Jalsha serial Godhuli Alap actress Nolok aka somu sarkar gets emotional as the serial is about to end soon

কবে শেষ হচ্ছে ‘গোধূলি আলাপ’? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৬:২৩
Share: Save:

৩০ মে শেষ দিনের শুটিং। এক বছর তিন মাসের মাথায় বন্ধ হচ্ছে ‘গোধূলি আলাপ’ সিরিয়ালটি। এই সিরিয়ালের মাধ্যমে অনেক দিন পর ছোট পর্দায় দেখা গিয়েছিল অভিনেতা কৌশিক সেনকে। তাঁর বিপরীতে দেখা যায় দক্ষিণ দিনাজপুরের এক আনকোরা মেয়েকে। নাম সোমু সরকার। কৌশিক এবং সোমুর অসমবয়সি প্রেমের গল্পে মজেছিলেন দর্শক। শুরুতে বেশ আগ্রহ জন্মেছিল, কিন্তু সময়ের সঙ্গে সেই আগ্রহ খানিকটা ফিকে হয়ে গিয়েছে। টিআরপি প্রতিযোগিতায় তেমন ভাবে দেখাও যায়নি এই সিরিয়ালকে।

যদিও সমাজমাধ্যমে নোলক এবং অরিন্দমকে নিয়ে চর্চা হয়েছে অনেক। মাঝে তাঁদের সম্পর্ক নিয়েও টলিপাড়ায় বেশ গুঞ্জন শুরু হয়েছিল। প্রথম সিরিয়াল, ফলে অনেক বেশি ভালবাসা জড়িয়ে। তবুও কিছু শুরু হলে শেষ তো হবেই। সেটাই মেনে নিয়েছেন নায়িকা সোমু।

আনন্দবাজার অনলাইনকে নায়িকা বললেন, ‘‘মন তো খারাপ লাগছেই। প্রথম কাজ, তাই একাত্ম হয়ে গিয়েছিলাম সকলের সঙ্গে। খারাপ লাগছে। দিনের ১৪ ঘণ্টা এখানে সকলের সঙ্গে কাটাই। মনখারাপ হবে, সেটাই স্বাভাবিক৷ তবে শেষ তো হবেই।’’

সিরিয়াল শেষ হলে পাহাড়ে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে ফেলেছেন সোমু। ৩০ মে-এর পর প্রথমে যাবেন দক্ষিণ দিনাজপুর। সেখান থেকে সোজা পাহাড়। ৪ জুন শেষ বারের মতো সম্প্রচারিত হবে এই সিরিয়াল। ‘গোধূলি আলাপ’-এর পরিবর্তে আসছে নতুন সিরিয়াল ‘তুঁতে’। যেখানে দর্শক দেখবেন নতুন জুটি। এই সিরিয়ালে দেখা যাবে সৈয়দ আরেফিন এবং দীপান্বিতা রক্ষিতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE