Advertisement
০২ মে ২০২৪
SandhyaTara

সন্ধ্যা এবং তারার জীবনে নতুন মানুষ নয়নতারা, ‘কালনাগিনী’র পর নতুন চরিত্রে শিঞ্জনী

বোনই সন্ধ্যার জীবনে সব। তাই দিদির জন্য আকাশনীলেরর সঙ্গে সম্পর্ক ত্যাগ করে সে। এ বার তাদের জীবনে এল নতুন মানুষ।

Star Jalsha’s Panchomi serial actress Shinjinee Chakraborty going to act in Sandhyatara serial

অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ২০:২৫
Share: Save:

‘উমা’, ‘কালনাগিনী’র পর এ বার তিনি ‘নয়নতারা’। নতুন ভাবে ফিরছেন শিঞ্জিনী চক্রবর্তী। ‘উমা’ সিরিয়ালের মাধ্যমে ছোট পর্দায় অভিনয়ের হাতেখড়ি অভিনেত্রীর। তার পর তাঁকে নেতিবাচক চরিত্রে দেখেছেন দর্শক। এ বারও সম্ভবত ধূসর চরিত্রেই দেখা যাবে তাঁকে। ‘সন্ধ্যাতারা’ সিরিয়ালে তাঁকে দেখা যাবে নায়কের নকল প্রেমিকার চরিত্রে। সন্ধ্যা, তারা এবং আকাশনীল— এই তিনটি চরিত্রকে কেন্দ্র করে আবর্তিত ‘সন্ধ্যাতারা’র গল্প। ছোট বোন তারাকে পছন্দ করলেও সন্ধ্যাকে বিয়ে করতে বাধ্য হন আকাশনীল। অন্য দিকে তিনি জানতেনও না যে সন্ধ্যা এবং তারা দুই বোন। সে কথা জানতে পারার পর তাদের দু’জনকে শিক্ষা দেওয়ার জন্যই নয়নতারা চরিত্রটির আগমন। যে চরিত্রে অভিনয় করছেন শিঞ্জিনী। প্রথম সিরিয়ালের অভিনয়ের পর থেকে সে ভাবে মুখ্য চরিত্রে দেখা যায়নি তাঁকে। এই সিদ্ধান্ত কি ভাবনাচিন্তা করেই নিয়েছেন?

আনন্দবাজার অনলাইনকে শিঞ্জিনী বললেন, “আমি সবগুলোকেই চরিত্র হিসাবে দেখি। কখনও মনে করি না মুখ্য চরিত্র বা পার্শ্বচরিত্র হিসাবে। আমি নানা ধরনের চরিত্রে অভিনয় করতে চাই। যেখানে আমার নিজস্ব সৃজনশীলতা দেখাতে পারব। ‘পঞ্চমী’ সিরিয়ালে ছিল এক ধরনের চরিত্র। এখানে নয়নতারা চরিত্রটিও বেশ মজার। এখনই বলা যাচ্ছে না এটা নেতিবাচক চরিত্র নাকি ইতিবাচক।”

আগের সিরিয়ালে অভিনেত্রী সুস্মিতা দে-র সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছিল অভিনেত্রীর। এ সিরিয়ালে শিঞ্জিনীর সহ-অভিনেত্রী অন্বেষা হাজরা। ইতিমধ্যেই নতুন টিমের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে ফেলেছেন নায়িকা। আগামী দিনে নয়নতারা চরিত্রটি সন্ধ্যা এবং তারার জীবনে কী প্রভাব ফেলবে? তা এখনই বলা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE