Advertisement
১২ মে ২০২৪
Sahil Khan

গড়াপেটাকাণ্ডে নতুন মোড়! এ বার অভিনেতা সাহিল খানকে গ্রেফতার করল মুম্বই পুলিশ

‘স্টাইল’, ‘এক্সকিউজ় মি’-র মতো ছবিতে অভিনয় করে দর্শকের নজরে এসেছিলেন সাহিল খান। এ বার মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হলেন তিনি।

গ্রেফতার সাহিল খান।

গ্রেফতার সাহিল খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৪ ১২:০২
Share: Save:

গত বছর থেকেই মহাদেব অনলাইন গেমিং অ্যাপের গড়াপেটাকাণ্ডে নাম জড়িয়েছিল একাধিক বলিউড তারকার। এ বার সেই মামলায় ছত্তীসগঢ় থেকে গ্রেফতার করা হয়েছে সমাজমাধ্যম প্রভাবী ও অভিনেতা সাহিল খানকে।

দিন কয়েক আগেই মুম্বইয়ের উচ্চ আদালত অভিনেতার আগাম জামিনের আবেদন খারিজ করে। তার পর থেকেই পলাতক সাহিল। গত বছর এই ‘অনলাইন গেমিং অ্যাপে’ গড়াপেটার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে তাঁকে বেশ কয়েক বার জিজ্ঞাসাবাদও করে মু্ম্বই পুলিশ।

‘স্টাইল’, ‘এক্সকিউজ় মি’-র মতো ছবিতে অভিনয় করে দর্শকের নজরে এসেছিলেন তিনি। যদিও অভিনেতা হিসেবে তেমন ভাবে নিজের জমি শক্ত করতে পারেননি সাহিল। প্রায় ১৫ হাজার কোটি টাকার আর্থিক প্রতারণার সঙ্গে নাম জড়িয়েছে সাহিলের। খবর, ‘অনলাইন গেমিং অ্যাপে’র গড়াপেটাকাণ্ডে অভিযুক্তের তালিকায় রয়েছে মোট ৩১ জন নামজাদা ব্যক্তিত্বর নাম। তাঁদের মধ্যে ২৬ নম্বরে রয়েছে সাহিল খান। অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, ওই অ্যাপের মাধ্যমে নাকি বিপুল অঙ্কের টাকা লাভ করেছেন তিনি।

ঘটনায় অভিযুক্ত সাহিল অবশ্য বলেছেন, এক জন তারকা হিসেবে তিনি ‘কেবল ব্র্যান্ড প্রোমোটার’য়ের কাজ করেছিলেন মাত্র। ‘মহাদেব বেটিং অ্যাপ’ কেলেঙ্কারি সম্পর্কে কিছুই তিনি জানতেন না। যদিও অভিনেতার এমন সাফাইকে গুরুত্ব দেয়নি আদালত।

বিচারপতি এসভি কোতওয়ালের সিঙ্গল বেঞ্চ জানিয়েছে, এই অ্যাপের গোটা কার্যকলাপই বেআইনি। এতে বিপুল পরিমাণ অর্থ জড়িত রয়েছে। এর জন্য ভুয়ো ব্যাঙ্ক অ্যাকাউন্ট তৈরি হয়। এমনকি ভুয়া সিম কার্ড ব্যবহার করা হয়। বর্তমানে ওই অ্যাপচালক হিসেবে সাহিল খানের বিরুদ্ধে মামলা করা হয়েছে। শোনা যাচ্ছে, এর বাইরে ‘খিলাড়ি’ নামে একটি বেআইনি অ্যাপ চালানোর জন্যও তার বিরুদ্ধে মামলা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sahil Khan Mahadev Betting App Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE