×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৫ জুন ২০২১ ই-পেপার

‘রান্নাঘর’-এ শঙ্কর ঘোষাল, ‘শুরুটা না হয় আমিই করলাম’, জানালেন সুদীপা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ মে ২০২১ ১৮:০৯
সুদীপার সঙ্গে শঙ্কর ঘোষাল।

সুদীপার সঙ্গে শঙ্কর ঘোষাল।

এ বার শঙ্কর ঘোষালের পাশে সুদীপা চট্টোপাধ্যায়। তাঁর মুখ চেয়ে নিজের সিদ্ধান্ত বদলালেন অভিনেত্রী। ঘটনাটা ঠিক কী? অতিমারির কারণে শ্যুটিং বন্ধ রাখবেন ঠিক করেছিলেন সঞ্চালিকা। তার পরিবর্তে জি বাংলার ‘রান্নাঘর’-এ সুদীপা আমন্ত্রণ জানালেন শঙ্কর ঘোষালকে। ৩১ মে দেখা যাবে, প্রবীণ অভিনেতাকে নিয়ে তিনি রাঁধছেন ঠাকুরবাড়ির ২টি হারিয়ে যাওয়া রান্না, সির্কা মাছ আর ওলের কোফতা কারি। এ কথা সুদীপা জানিয়েছেন আনন্দবাজার ডিজিটালকে।

বৃহস্পতিবার দুপুরে নেটমাধ্যমে ছবি দিয়ে এই খবর শেয়ার করেন ‘রান্নাঘর’-এর কর্ত্রী। তাঁর কথায়, ‘ভেবেছিলাম আর শ্যুটিং করব না। কিন্তু শঙ্করদার জন্য সিদ্ধান্ত বদলাতে হল। শ্যুটিং করলাম। দারুণ লাগল। যাঁরা ওঁকে সাহায্য করতে ওঁর অ্যাকাউন্ট নম্বর চাইছেন তাঁদেরকে আমার আন্তরিক ধন্যবাদ। কিন্তু ওঁর সাহায্য নয়, কাজের প্রয়োজন।’

Advertisement

কাজের অভাবে ভিক্ষাবৃত্তি অবলম্বন করতে বাধ্য হয়েছিলেন মহানায়কের সহ অভিনেতা। হাতিবাগানের মতো জনবহুল অঞ্চলে তাঁকে হাত পাততে দেখেছেন অনেকেই। সে কথা জানতে পেরে নেটমাধ্যমে প্রবাণ অভিনেতার জন্য কাজ চেয়ে একটি পোস্ট শেয়ার করেন ‘বামাখ্যাপা’ সব্যসাচী চৌধুরী। অভিনেতার একটি পোস্ট হাত পাতা থেকে অব্যাহতি দিয়েছে শঙ্কর ঘোষালকে। অভিনেতা পরে আও একটি পোস্টে জানিয়েছেন, যে শহরের উপর শঙ্করবাবুর এত অভিমান সেই শহর কলকাতার মনখারাপ তাঁর জন্য। তাই রাতারাতি ৪০ হাজার টাকা ঢুকে গিয়েছে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে। আগামী ১০ দিনের রসদ পৌঁছে গিয়েছে প্রবীণ অভিনেতার ঘরে। প্রাপ্য অর্থ থেকে ৩ হাজার টাকা শঙ্করবাবু দুঃস্থ পরিবারের অন্নাভাব ঘোচাতে সব্যসাচীকে দিয়েছেন।

Advertisement