Advertisement
০১ মে ২০২৪
Sudipa-Agnidev

হাসপাতালে ভর্তি অগ্নিদেব চট্টোপাধ্যায়, পরিচালকের অসুস্থতা নিয়ে ভুয়ো খবর রটতে বিরক্ত স্ত্রী সুদীপা

হার্টের সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন অগ্নিদেব চট্টোপাধ্যায়। এ খবর প্রকাশ্যে আসার পর রটল অন্য খবর। যা শুনে বিরক্ত স্ত্রী সুদীপা।

Sudipa Chatterjee felt bad as wrong news was being spread about her husband’s health

সুদীপা চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৪৪
Share: Save:

হাসপাতালে ভর্তি পরিচালক-প্রযোজক অগ্নিদেব চট্টোপাধ্যায়। খবর প্রকাশ্যে আসতেই শুরু নানা ধরনের জল্পনা। তা হলে কি ডেঙ্গিতে আক্রান্ত হলেন পরিচালক? টলিপাড়ার অন্দরে আলোচনা এমনটাই। সে কথা কানে আসতেই বিরক্ত অগ্নিদেবের স্ত্রী সুদীপা চট্টোপাধ্যায়। কিছু দিন আগে রুক্মিণী মৈত্রর অসুস্থতা নিয়েও ছড়িয়ে ছিল অসত্য খবর। শেষ এক সপ্তাহ জ্বরে কাবু হয়ে বাড়িতেই ছিলেন অভিনেত্রী। এরই মধ্যে রটল যে রুক্মিণীও নাকি আক্রান্ত ডেঙ্গিতে। এই খবরে অসন্তুষ্ট হয়েছিলেন নায়িকাও। অগ্নিদেবের ক্ষেত্রেও অনেকটা তেমনই ঘটেছে। বিরক্ত হয়ে সুদীপা ফেসবুকে লেখেন, “আমার স্বামী অগ্নিদেব ডেঙ্গিতে আক্রান্ত নন। হ্যাঁ, এটা ঠিক যে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শনিবার এঞ্জিওগ্রাম হবে। ধন্যবাদ সবাইকে আমাদের পরিবারের পাশে থাকার জন্য। ওঁর (অগ্নিদেব) দ্রুত আরোগ্য কামনা করবেন।”

আগেও এক বার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল পরিচালককে। এ বারও তেমনই কিছু হয়েছে। এই বিষয়ে আনন্দবাজার অনলাইনের তরফে সুদীপার সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হয়, কিন্তু তাঁকে ফোনে পাওয়া যায়নি। উল্লেখ্য কিছু দিন আগে অসুস্থ হয়ে পড়েছিলেন সুদীপার মা-ও। তাঁকে ভর্তি করানো হয়েছিল হাসপাতালে। আপাতত দু’জনেই সুস্থ। সূত্র বলছে, অগ্নিদেবও এখন ভাল আছেন।

উল্লেখ্য, এই মুহূর্তে চারিদিকে ডেঙ্গি আক্রান্তের পরিমাণ এতটাই বেড়েছে যা চিন্তা বাড়াচ্ছে টলিপাড়ার অন্দরেও। সম্প্রতি ডেঙ্গিতেই নিজের বোনকে হারিয়েছেন সাহেব চট্টোপাধ্যায়। সে খবর প্রকাশ্যে আসার পর আরও বেশি চিন্তিত হয়ে পড়েছিলেন সকলে। অপরাজিতা আঢ্য থেকে সুদীপ মুখোপাধ্যায় সকলেরই বক্তব্য শহরবাসীকেও সচেতন হতে হবে অনেক বেশি। তবেই এই ধরনের রোগ নিরাময় সহজ হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE