Advertisement
০৫ মে ২০২৪
Subhashree Ganguly

ছেলেকে ছাড়াই রাত কাবার, শহরে ফিরেই কী করলেন শুভশ্রী

দ্বিতীয় বার মা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই মুহূর্তে খুব বেশি কাজ করছেন না। অল্পস্বল্প কাজেই নিজেকে ব্যস্ত রেখেছেন। সম্প্রতি গিয়েছিলেন মুম্বইয়ে। ফিরতেই পেলেন চমক।

Tollywood actress Subhashree Ganguly got surprised in Airport returning from Mumbai

শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৫:১৮
Share: Save:

বাকি আর মাত্র তিন মাস। দ্বিতীয় বার মা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তার মাঝেও কাজ চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি মুম্বই গিয়েছিলেন নায়িকা। অন্ত্বঃসত্তাকালীন অবস্থায় বেশির ভাগ সময় কালো পোশাকই বেছে নিচ্ছেন। কখনও কালো শার্ট তো কখনও কালো ড্রেস। ফলে স্ফীতোদর বোঝার কোনও উপায় নেই। তবে বিমানবন্দর থেকে বেরোনোর সময় স্পষ্ট বোঝা গেল স্ফীতোদর। বিমানবন্দর থেকে বেরিয়েই উত্তেজিত হয়ে পড়লেন নায়িকা। বিমানবন্দরের প্রস্থান দ্বার থেকে বেরোতেই পেলেন দারুণ এক চমক। যা দেখে নিজের আবেগ ধরে রাখতে পারলেন না অভিনেত্রী।

এমনিতে ছেলেকে ছেড়ে এক রাতও বাইরে থাকতে চান না অভিনেত্রী। এ বার যদিও ছেলে ইউভানকে বাবা রাজ চক্রবর্তীর কাছে রেখেই মুম্বই গিয়েছিলেন তিনি। সেই ফাঁকে বাবার অফিসে গিয়ে ইউভানও বেশ মজা করে এসেছে। একা একা সাইকেল চালিয়েছে পরিচালকের অফিসের বারান্দায়। সব খেলার মাঝেও ইউভানেরও যে তাঁর মাকে মনে পড়ছিল বোঝা গেল ভিডিয়োয়। তাই মা শুভশ্রীকে বাড়ি নিয়ে যাওয়ার জন্য বিমানবন্দরে হাজির হয়েছিল সে। তাকে দেখেই চূড়ান্ত খুশি নায়িকা।

এই মুহূর্তে তেমন কোনও কাজ করছেন না অভিনেত্রী। সৃজিত মুখোপাধ্যায়ের পুজোর ছবি ‘দশম অবতার’-এ অভিনয় করার কথা ছিল নায়িকার। কিন্তু শারীরিক অবস্থার কারণে সরে এসেছিলেন ছবি থেকে। তাঁর চরিত্রে এখন অভিনয় করছেন জয়া এহসান। শুধু তাই নয়, শোনা যাচ্ছে, ইন্দ্রদীপ দাশগুপ্তর আগামী ছবিতেও অভিনয় করার কথা ছিল নায়িকার। তবে সেটাও নাকি হচ্ছে না। সেই চরিত্রে অভিনয় করতে পারেন মিমি চক্রবর্তী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE