Advertisement
০৫ মে ২০২৪
Jacqueline Fernandez

জেল থেকে জ্যাকলিনকে প্রেমপত্র, অভিনেত্রীর জন্য বিরাট চমকের ইঙ্গিত সুকেশের

এই মুহূর্তে জেলবন্দি সুকেশ। তবু প্রেমিকার প্রতি প্রেম প্রকাশে কোনও খামতি রাখছেন না । এ বার জ্যাকলিনকে পাঠানো প্রেমপত্রে কী লিখলেন এই ‘কনম্যান’?

Image of Sukesh Chandrasekhar and Jacqueline.

জেলে বসেই জ্যাকলিনকে প্রেমপত্র, চমক অপেক্ষা করে আছে অভিনেত্রীর জন্য, দিলেন ইঙ্গিত। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৮:২২
Share: Save:

২০০ কোটি টাকার আর্থিক তছরুপে অভিযুক্ত কনম্যান সুকেশ চন্দ্রশেখর। তাঁর সঙ্গে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের সম্পর্কের কথা প্রায় সকলের জানা। সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেত্রী। যার জেরে কম ঝঞ্ঝাট পোহাতে হয়নি তাঁকে। প্রতারণাকাণ্ডের তদন্তের জেরে গত এক বছরে একাধিক বার আদালতে হাজিরা দিতে হয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজ়কে। এই মুহূর্তে দিল্লি মাণ্ডোলি জেলে বন্দি সুকেশ। কিন্তু মন পড়ে রয়েছে প্রেয়সীর কাছে। মাঝে মধ্যেই জেলে বসে জ্যাকলিনকে চিঠি লেখেন সুকেশ। এ বার চিঠিতে সুকেশ জানালেন, জ্যাকলিনকে বিরাট চমক দিতে চলেছেন। তারিখ ১১ অগস্ট। ওই দিন অভিনেত্রীর জন্মদিন। সেই দিনের অপেক্ষাতেই রয়েছেন সুকেশ।

আইনজীবী অনন্ত মালিকের হাত দিয়ে জ্যাকলিনকে ওই চিঠি পাঠান সুকেশ। চিঠির প্রতিটি ছত্রে জ্যাকলিনের প্রতি ভালবাসা প্রকাশ করেছেন। শুধু তা-ই নয়, তিনি প্রিয়তমাকে কতটা মিস্ করছেন তা-ও জানিয়েছেন।

সুকেশ জ্যাকলিনের উদ্দেশে লেখেন, ‘‘আমার বেবি, আমার সোনা জ্যাকলিন, তোমাকে ভালবাসি। তোমাকে জীবনে পেয়ে আমি ধন্য। তুমি আমার রানি। আমি প্রতি মুহূর্তে তোমার কথাই ভাবি। আমি জানি, তুমিও আমাকে পাগলের মতো ভালবাসো। আমি অপেক্ষা করে আছি তোমার জন্মদিনের। তোমার জন্য দারুণ একটা চমক অপেক্ষা করে আছে। আমি নিশ্চিত, উপহার তোমার ভাল লাগবে। আমি আমার কথা রাখছি কিন্তু। তুমি শুধু নিজের হাসিটা অটুট রেখো।’’ শেষে সুকেশের সংযোজন, ‘‘সত্য সামনে আসার সময় হয়েছে, কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে।’’ সুকেশ এই চিঠিতে অভিনেত্রীর প্রতি তাঁর প্রেমের অভিব্যক্তির পাশপাশি বেশ কিছু রহস্য রাখলেন। এখন অপেক্ষা জ্যাকলিনের জন্মদিনের জন্য। কী চমক রেখেছেন সুকেশ, সে দিনই বোঝা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE