Advertisement
১৮ মে ২০২৪
Amitabh Bachchan

রবিবার খুলবে না জলসার গেট! অনুরাগীদের আগাম সর্তকবাণী দিলেন অমিতাভ, কারণ কী?

রবিবার জলসায় বাইরে দেখা মিলবে না অমিতাভ বচ্চনের, অনুরাগীদের আগে থেকেই সর্তক করলেন ‘শাহেনশাহ’।

picture of Amitabh Bachchan i

জলসায় অমিতাভের দর্শন পাওয়া মুশকিল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৫:৫২
Share: Save:

প্রতি রবিবার অমিতাভ বচ্চনের বাসভবন জলসার বাইরে ভিড় জমান অনুরাগীরা। দিন শেষে অনুরাগীদের দর্শন দেন শাহেনশাহ। বছরের পর বছর ধরেই এটাই নিয়ম। যদিও বিগত দু’মাস পাঁজরে চোট পাওয়ার কারণে পুরোপুরি বিশ্রামে ছিলেন তিনি। তবে এ বার ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন অমিতাভ। কাজও শুরু করেছেন। বাড়িতে থাকাকালীন অনুরাগীদের সঙ্গে নিজের ব্লগের মাধ্যমে নিয়মিত যোগযোগ রেখেছিলেন। তবে রবিবার ব্লগেই অনুরাগীদের জন্য বিশেষ ঘোষণা করলেন অভিনেতা।

প্রতি রবিবার তাঁর এক ঝলক পেতে জলসার বাইরে ভিড় করেন অগণিত অনুরাগী। তবে সেই প্রথা ভাঙতে চলেছে আজ। অমিতাভ নিজেই জানান, জলসার বাইরে কাজ চলবে যার ফলে বাড়ির বাইরে অনুরাগীদের ভিড় না জমাই ভাল। তিনি তাঁর ব্লগে লেখেন, ‘‘এই রবিবার জলসার গেট হয়তো খুলবে না। বাইরে কাজ চলছে। সেই কারণে যাঁদের কাছে ওই চত্বরে প্রবেশের অনুমতি রয়েছে, কেবলমাত্র তাঁরাই যাতায়াত করতে পারবেন।’’ ফলে ৭ মে যে ভক্তরা তাঁদের প্রিয় তারকার দর্শন পাবেন না সে কথা অভিতাভের লেখা থেকেই স্পষ্ট। অমিতাভ আরও লেখেন, ‘‘এ ছাড়াও বাইরে কিছু কাজ থাকায় বাড়ি ফিরতে সন্ধ্যা হবে। তাই হয়তো আপনাদের সঙ্গে দেখা না-ও হতে পারে। আগেই বলে রাখছি।’’

হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ ছবির অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে বুকের পাঁজর ভাঙে অমিতাভের। আপাতত তিনি ঋভু দাশগুপ্ত পরিচালিত ‘সেকশন এইট্টিফোর’ ছবির শুটিং শুরু করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE