Advertisement
০২ মে ২০২৪
Mehul Choksi

মেহুল চোক্সীর চিন্তা ভাবমূর্তি নিয়ে! শুনে কষ্টে হাসি চাপছেন সুনীল শেট্টি

আসছে ‘ফাইল নম্বর ৩২৩’। মেহুল চোক্সীর চরিত্রে এখনও অভিনেতা খোঁজা চলছে। তার মধ্যে ভাবমূর্তি নষ্টের অভিযোগ তুলছেন স্বয়ং মেহুলই!

মেহুল চোকসি, নীরব মোদী থেকে শুরু করে বিজয় মাল্য— সবাই আছেন ‘ফাইল নম্বর ৩২৩’ ছবিতে

মেহুল চোকসি, নীরব মোদী থেকে শুরু করে বিজয় মাল্য— সবাই আছেন ‘ফাইল নম্বর ৩২৩’ ছবিতে -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১২:০৭
Share: Save:

বিজয় মাল্যর ভূমিকায় অনুরাগ কাশ্যপ। চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টের ভূমিকায় সুনীল শেট্টি। মেহুল চোক্সীর চরিত্রে অভিনেতার খোঁজ চলছিল। সেই অবস্থায় কার্তিক কে পরিচালিত ‘ফাইল নম্বর ৩২৩’-এর বিরুদ্ধে অভিযোগ উঠল। অভিযোগ তুললেন আসল মেহুল চোক্সী। বলিউডের এই মুহূর্তে সর্বাধিক চর্চিত ছবিকে নিষিদ্ধ ঘোষণা করার দাবি জানিয়েছেন শিল্পপতি। সেই মর্মে তিনি আইনি নোটিস পাঠালেন প্রযোজক এবং পরিচালককে।

ঘটনায় হেসে উঠলেন অভিনেতা সুনীল শেট্টি। বললেন, “আমি খুব মজা পেয়েছি। যিনি নিজেই আর্থিক দুর্নীতির মামলায় ফেঁসে দেশের বাইরে বসে আছেন, তিনি আবার নিজের ভাবমূর্তি কলঙ্কিত হওয়ার কথা ভাবছেন? উল্টে তাঁকেই তো প্রশ্ন করা উচিত!”

সুনীলের দাবি, নির্মাতারা সঠিক জবাব দিয়েছেন। তাঁরা বলেছেন, “আপনি নিজেই আপনার নাম খারাপ করেছেন। সেটা নিয়ে ছবি করার জন্য আমাদের কৈফিয়ত দিতে বলছেন?”

কিছু দিন আগেই হইচই পড়েছিল এই ছবির খবরে। কর ফাঁকি দিয়ে পালানো ধনকুবেররা এ বার উঠে আসতে চলেছেন বড় পর্দায়। মেহুল চোক্সী, নীরব মোদী থেকে শুরু করে বিজয় মাল্য— সবাই আছেন ‘ফাইল নম্বর ৩২৩’ ছবিতে। না, তাঁদের ধরার স্বপ্ন এখনও অধরা। চরিত্রগুলি পর্দায় আনা হবে শুধু। তবে বড় চমক অন্যত্র। জানা গিয়েছে, বিজয় মাল্যর ভূমিকায় অভিনয় করবেন অনুরাগ। বাকিদের চরিত্রে কাদের দেখা যাবে, তা এখনও জানা যায়নি। যেন পরতে পরতে রহস্য উন্মোচন সূচনা পর্বেই। জানা গিয়েছে, এই ছবিতেই এক চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টের ভূমিকায় অভিনয় করবেন সুনীল।

বাস্তব ঘটনা অবলম্বনে ছবি তৈরি নতুন কথা নয়। তবে বিষয় হিসাবে দেশের একের পর এক আর্থিক দুর্নীতিকে পর্দায় তুলে ধরা রীতিমতো দুঃসাহসিক কাণ্ড। জানা গিয়েছে, ২০ নভেম্বর থেকে শুটিং শুরু হবে ‘ফাইল নম্বর ৩২৩’-র। এত দিন সহ-পরিচালক হিসাবে বিভিন্ন প্রকল্পে কাজ করেছেন কার্তিক। তবে একক ভাবে পরিচালনায় এই প্রথম। বিজয় মাল্য, নীরব মোদী এবং মেহুল চোক্সীর কেলেঙ্কারি নিয়ে তৈরি ‘ফাইল নম্বর ৩২৩’ দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করবেন তিনি। ২০২৩ সালে ছবিটি মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mehul Choksi Sunil Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE