Advertisement
০৫ মে ২০২৪
Bollywood gossip

‘বাবার যা ইচ্ছা, তাই-ই করেন’! পর্দায় শাবানা-ধর্মেন্দ্রের চুম্বনে কি অস্বস্তিতে সানি দেওল?

গত ২৮ জুলাই মুক্তি পেয়েছে কর্ণ জোহর পরিচালিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। ছবিতে আলিয়া-রণবীরের রসায়নের পাশাপাশি নজর কেড়েছে শাবানা ও ধর্মেন্দ্রর সমীকরণও।

Sunny Deol reacts to his father Dharmendra kissing Shabana Azmi in ‘Rocky Aur Rani ki prem kahani’

(বাঁ দিকে) ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে ধর্মেন্দ্র-শাবানা আজমি, সানি দেওল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ১২:৫৪
Share: Save:

গত ২৮ জুলাই মুক্তি পেয়েছে কর্ণ জোহর পরিচালিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভট্ট ও রণবীর সিংহ। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজ়মি, বাঙালি অভিনেতা চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায়চৌধুরী। ‘রকি অউর রানি...’ ছবিতে আলিয়া ও রণবীরের রসায়ন তো নজর কেড়েছে বটেই। পাশাপাশি, চোখে পড়েছে বর্ষীয়ান তারকা ধর্মেন্দ্র ও শাবানা আজ়মির সম্পর্কের সমীকরণও। পর্দায় তাঁদের চুম্বন নিয়েও কম আলোচনা হয়নি। ৮৭ বছর বয়সে এসে ক্যামেরার সামনে চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন ধর্মেন্দ্র। স্বামীর এই বহুলচর্চিত চুম্বনের দৃশ্য নিয়ে ইতিমধ্যেই নিজের মতামত প্রকাশ করেছেন বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী। এ বার বাবার এই ‘কীর্তি’ নিয়ে মুখ খুললেন ছেলে সানি দেওলও।

চলতি মাসেই মুক্তি পেতে চলেছে সানি দেওল অভিনীত ছবি ‘গদর ২’। আপাতত সেই ছবির প্রচারেই ব্যস্ত অভিনেতা। সম্প্রতি এমনই এক অনুষ্ঠানে সানিকে প্রশ্ন করা হয় ধর্মেন্দ্রর চুম্বনদৃশ্য নিয়ে। সানি বলেন, ‘‘আমার বাবার যা ইচ্ছা হয়, উনি তাই-ই করেন। তবে এটাও ঠিক যে, এই বয়সে এমন দৃশ্যে একমাত্র উনিই মানানসই।’’ ‘রকি অউর রানি...’ দেখেছেন সানি? অভিনেতার উত্তর, ‘‘আমি এত সিনেমা দেখি না। নিজের ছবি পর্যন্ত বেশি দেখি না।’’ তবে ধর্মেন্দ্র অভিনীত ওই দৃশ্য সমাজমাধ্যমের আলোচনার কেন্দ্রে উঠে আসার পর কি বাড়িতে তা নিয়ে আলোচনা করেছেন সানি? প্রশ্ন শুনে ঈষৎ অস্বস্তিতে পড়েন ‘গদর’ খ্যাত অভিনেতা। সানির উত্তর, ‘‘আমি বাবার সঙ্গে এমন একটা বিষয় নিয়ে কী করে আলোচনা করব!’’

আগামী ১১ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সানি ও অমিশা পটেল অভিনীত ছবি ‘গদর ২’। আপাতত সেই ছবির প্রচারেই ব্যস্ত তাঁরা। সম্প্রতি ওয়াঘা সীমান্তেও ছবির প্রচারে দেখা গিয়েছিল তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE