Advertisement
০১ মে ২০২৪
Bollywood Scoop

ক্যামেরার সামনে জড়িয়ে ধরেছিলেন, তবু একটা কারণে এখনও শাহরুখকে ‘অপছন্দ’ সানির

১৯৯৩ সালে ‘ডর’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন শাহরুখ খান ও সানি দেওল। তার পর থেকেই মুখ দেখাদেখি প্রায় বন্ধ। চলতি বছরে অবশেষে গলেছে মান-অভিমানের বরফ।

Sunny Deol reveals what he doesn’t like about Shah Rukh Khan on Koffee With Karan 8

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ১৯:২০
Share: Save:

১৯৯৩ সালে ‘ডর’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন শাহরুখ খান ও সানি দেওল। তার পরে দীর্ঘ দেড় দশকের দূরত্ব। সেই দূরত্বের বরফ অবশেষে গলেছে চলতি বছরে। সানির ‘গদর ২’ ছবির সাফল্যের উদ্‌যাপনে উপস্থিত হয়েছিলেন শাহরুখ। সেখানে ক্যামেরার সামনে পেয়ে শাহরুখকে জড়িয়েও ধরেছিলেন সানি। তার কয়েক মাস পরে রীতিমতো ১৮০ ডিগ্রি ঘুরলেন ধর্মেন্দ্র-পুত্র। শাহরুখকে পছন্দ করেন না তিনি, জনসমক্ষেই স্বীকার করলেন সানি।

সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নের দ্বিতীয় পর্বে এসেছিলেন সানি। সেখানেই এমন স্বীকারোক্তি ‘গদর ২’ তারকার। কর্ণ জোহরের এক প্রশ্নের উত্তরে সানি বলেন, ‘‘শাহরুখ খুব পরিশ্রমী এক জন শিল্পী। তবে ও যে ভাবে অভিনেতাদের পণ্যে পরিণত করেছে, সেটা আমার একেবারেই পছন্দ নয়।’’ সানির এই উত্তর শুনে অবাক কর্ণও। যদিও শাহরুখের সঙ্গে ব্যক্তিগত শত্রুতা মিটিয়ে ফেলেছেন বলেই দাবি করেন সানি।

১৯৯৩ সালে যশ চোপড়া পরিচালিত ‘ডর’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সানি ও শাহরুখ। ছবিতে একে অপরের শত্রুর ভূমিকায় দেখা গিয়েছিল তাঁদের। পরে সেই বৈরিতার জল গড়িয়েছিল পর্দার বাইরেও। গত ১৬ বছর ধরে নাকি একে অপরের মুখও দেখেননি শাহরুখ ও সানি। শোনা যায়, ‘ডর’ ছবির সাফল্যে শাহরুখই বেশি প্রচারের আলো পাওয়ায় চটে গিয়েছিলেন সানি। ছবির চিত্রনাট্য অনুযায়ী, নায়কের চরিত্রে ছিলেন সানি। অন্য দিকে, খলনায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন শাহরুখ। তা সত্ত্বেও ছবি মুক্তির পরে সানির চেয়ে অনেক বেশি জনপ্রিয়তা অর্জন করেছিলেন শাহরুখ। বলিপাড়ায় কানাঘুষো, সেই কারণেই নাকি চিড় ধরেছিল শাহরুখ ও সানির সম্পর্কে। তবে ‘গদর ২’ ছবির সাফল্যে শাহরুখ সানিকে শুভেচ্ছা জানানোর পরে নাকি অভিমানের বরফ গলেছিল। ছবির সাফল্যের উদ্‌যাপনে এক ফ্রেমেও দেখা গিয়েছিল দুই তারকাকে। ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবি তোলার পরে একে অপরকে জড়িয়ে ধরলেন শাহরুখ ও সানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE