Advertisement
০৪ মে ২০২৪
Bollywood Scoop

অমৃতা-সানি-ডিম্পল তিন প্রাক্তন একসঙ্গে একই বাড়ি থেকে বেরোলেন! হচ্ছেটা কী?

‘গদর ২’-এর সাফল্যে উপভোগ করছেন সানি দেওল। এর মাঝেই একসঙ্গে দেখা গেল সানি-ডিম্পল-অমৃতাকে।

Sunny Deol spotted with amrita singh and dimple kapadia in Mumbai

(বাঁ দিক থেকে) ডিম্পল কাপাডিয়া, সানি দেওল, অমৃতা সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৩ ১৪:৩৯
Share: Save:

আশির দশকে বলিউডে অভিষেক হয় ধর্মেন্দ্র পুত্র সানি দেওলের। তার পর থেকে একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়ায় সানির। কখনও কখনও পরকীয়া সম্পর্কেও জড়িয়েছেন সানি। কখনও বা কাউকে সঙ্গী বানিয়েছেন রয়ে গিয়েছেন বছরের পর বছর। তবে যে দুই নায়িকার সঙ্গে সানির প্রেমের খবর বহুল চর্চিত, তাঁরা হলেন অমৃতা সিংহ ও ডিম্পল কাপাডিয়া। এত বছর সানি-ডিম্পল প্রায় লুকোচুরি খেলেছেন। অন্য দিকে, অমৃতা অনেক আগেই বিয়ে হয়ে যায় সইফের সঙ্গে। তার পর থেকে তাঁদের একসঙ্গে দেখা যায়নি। এই মুহূর্তে ‘গদর ২’-এর সাফল্যে উপভোগ করছেন সানি। তার মাঝে মুম্বইতে একসঙ্গে দেখা গেল এই তিন প্রাক্তনকে।

১৯৮৩ সালে ‘বেতাব’ ছবিতে অমৃতা সিংহের বিপরীতে আত্মপ্রকাশ। প্রথম ছবি করতে গিয়ে অমৃতার প্রেমে পড়েন সানি। যদিও সেই সময় নাকি বিবাহিত ছিলেন অভিনেতা। কেরিয়ারের কথা ভেবে চেপে রেখেছিলেন বিয়ের কথা। কিন্তু অমৃতা-সানির প্রেমের খবর জানাজানি হতেই প্রকাশ্যে আসে বিয়ের কথা। সম্পর্ক ভাঙে তাঁদের। ১৯৮২ সালে স্বামী রাজেশ খন্নার থেকে আলাদা হয়ে যান ডিম্পল। অন্য দিকে, তার বছর খানেক পরেই অমৃতার সঙ্গে প্রেম ভাঙে অভিনেতার। গভীর হতে থাকে ডিম্পলের সঙ্গে বন্ধুত্ব। কানাঘুষো শোনা যায় যে, ডিম্পলের দুই কন্যা সানিকে ‘ছোটে পাপা’ বলে সম্বোধন করতেন। তার পর একসঙ্গে ‘মঞ্জিল মঞ্জিল’, ‘আগ কা গোলা’, ‘গুনাহ’, ‘নরসিংহ’ বেশ কিছু সিনেমা করেন ডিম্পল-সানি। শোনা যায়, ডিম্পল ও সানির সম্পর্কের খবর অভিনেতার স্ত্রী পূজা দেওলের কান অবধি পৌঁছনোর নেপথ্যে ছিলেন অমৃতা। যদিও তার পর মায়ানগরীতে অনেক কিছুই হয়েছে। এখন তাঁর সকলেই ষাটোর্ধ্ব। হঠাৎ কী এমন ঘটল যে, এই ত্রয়ী একত্র হলেন? মঙ্গললবার মুম্বইতে তাঁদের দেখা গেল একই বাড়িতে ঢুকতে। যদিও বিভিন্ন সময় ঢোকেন তাঁরা। তার পর থেকেই জল্পনা শুরু হয়েছে। তা হলে কি নতুন কোনও ছবি করতে চলেছেন তাঁরা? নাকি ‘গদর ২’-এর সাফল্যে উদ্‌যাপনে শামিল হয়েছিলেন অমৃতা ও ডিম্পল! এই বিষয়ে মুখে কুলুপ তাঁদের, জল্পনা উস্কে দিলেন এই প্রাক্তনরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE