Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sunny Leone

ছবিতে ঘনিষ্ঠ দৃশ্য করা নিয়ে মুখ খুললেন সানি লিওনি

সানি লিওনি

সানি লিওনি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১৫:৫৪
Share: Save:

কর্ণজিৎ কৌর বোহরা থেকে সানি লিওনি হওয়া— সহজ ছিল না রাস্তাটা। কিন্তু তিনি সেই চড়াই-উৎরাই পেরতে ভয় পাননি। এগিয়ে গিয়েছেন সাহসে ভর করে। ভারতে ফিরে এসে বলিউড ছবিতে কাজ করার সময়েও একাধিক সমালোচনা ও কটূক্তির শিকার হয়েছিলেন তিনি। আজ তিনি হেভিওয়েট পর্ন-তারকা থেকে বলিউডের অভিনেত্রী। শুরুর দিকে একাধিক ছবিতে কেবল ঘনিষ্ঠ দৃশ্য ও নগ্ন দৃশ্যে অভিনয় করার সুযোগই আসত তাঁর কাছে। অনেকের মতে, তার কারণ তাঁর অতীত পেশা। কিন্তু আজ তাঁকে অন্য ধরনের চরিত্রেও দেখতে অভ্যস্ত হয়ে আসছেন দর্শকরা।
মুক্তি পেতে চলেছে বিক্রম ভট্টের অ্যাকশন ছবি ‘অনামিকা’। সেই ছবির প্রসঙ্গেই সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিলেন সানি লিওনি।
এই ধরনের অ্যাকশন ছবিতে অভিনয় করার শখ তাঁর অনেক দিনের। আজ সেই স্বপ্ন পূরণ হওয়ার দিকে। প্রশ্নকর্তা জানতে চাইলেন, ঘনিষ্ঠ বা নগ্ন দৃশ্য করার সময়ে সেটে উপস্থিত কলাকুশলীদের নিয়ে কি অস্বস্তি হয়? অভিনেত্রী জানালেন, ঘনিষ্ঠ দৃশ্যকে তিনি আর পাঁচটি দৃশ্যের মতোই দেখেন। ‘ডিজনি’ শো ছাড়া এখন বহু ছবি বা ওয়েবসিরিজেই এই ধরনের দৃশ্যের প্রয়োজন পড়ে। তাই তিনি অন্য কিছু না ভেবে অভিনয়েই মন দেন। তবে হ্যাঁ, সেটে উপস্থিত কলাকুশলীরা যেন অস্বস্তিকর পরিবেশ তৈরি না করেন, সে দিকে খেয়াল রাখাটা জরুরি। যদি কারও উদ্দেশ্য খারাপ হয়, তাঁকে তখনই সেট থেকে বের করে দেওয়া হয়। তাই পরিবেশটাকে সহজ করে দেওয়ার দায়িত্ব থাকে নির্মাতাদের উপর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Sunny Leone Nudity bold scene
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE