Advertisement
০২ মার্চ ২০২৪

চুপিচুপি রাঁচি ঘুরে এলেন সুশান্ত

বায়োপিকের জন্য দেখলেন ধোনির বাড়ি-স্কুল। খবর দিচ্ছে আনন্দplusব্যক্তিগত জীবন নিয়ে বরাবর চাপা স্বভাবের তিনি। ইন্সটাগ্রাম-টুইটারের দুনিয়াতেও দিব্যি লুকিয়ে রাখেন ব্যক্তিগত জীবন।

শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৫ ০০:৩০
Share: Save:

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবর চাপা স্বভাবের তিনি।

ইন্সটাগ্রাম-টুইটারের দুনিয়াতেও দিব্যি লুকিয়ে রাখেন ব্যক্তিগত জীবন।

কিন্তু রাঁচির ঝটিকা সফর আর চাপতে পারলেন না!

হ্যাঁ, সদ্য মহেন্দ্র সিংহ ধোনির শহর রাঁচি ঘুরে গেলেন পটনার ছেলে সুশান্ত সিংহ রাজপুত।

‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমায় ধোনির ভূমিকায় যে তিনি অভিনয় করছেন সেটা সবারই জানা। ছবির ফার্স্ট লুকে ধোনির মতো তাঁর লম্বা চুলও মুহূর্তে হয়ে উঠেছিল টুইটার ট্রেন্ড। চেহারার সঙ্গে সঙ্গে গত এক বছর ধরে প্রাক্তন ভারতীয় উইকেটকিপার কিরণ মোরের সঙ্গে যে তিনি উইকেট কিপিং নিয়েও বিস্তর প্রস্তুতি চালিয়েছেন, সেটাও অনেকের জানা। আর প্র্যাকটিস করতে এতটাই ঢুকে পড়েছিলেন ধোনির জগতে যে ‘হেলিকপ্টার শট’ মারতে গিয়ে একদিন পাঁজরের হাড়ও ভেঙে ফেলেছিলেন।

তবে তাতেই থেমে থাকার বান্দা নন সুশান্ত। চরিত্রের মধ্যে একেবারে ঢুকে যেতে আগেও দেখা গিয়েছে তাঁকে। এই তো গত বছর দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’ করার আগে যেমন মাস চারেক কাটিয়ে গিয়েছিলেন কলকাতায়। চায়না টাউন থেকে উত্তর কলকাতার অলিগলি— ঘুরে ঘুরে আত্মস্থ করছিলেন কলকাতাকে।

তেমনই এ বার শ্যুটিংয়ের আগে ঘুরে গেলেন রাঁচি। ধোনির শহরে। সময় কাটালেন ধোনির ছোটবেলার বন্ধু আর ক্রিকেট কোচের সঙ্গে। ধোনিকে বুঝতে গিয়েছিলেন তাঁর ছোটবেলার স্কুলেও।

তবে পর্দায় ধোনিকে কতটা ফুটিয়ে তুলতে পারলেন, তার জন্য অপেক্ষা করতে হবে অনেকটাই।

এখন এটুকু বলা যায়, রাঁচির ছেলেকে পর্দায় দেখাতে পটনার ছেলে কিন্তু কোনও ত্রুটি রাখছেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE