×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৮ জুলাই ২০২১ ই-পেপার

Sushant Singh Rajput: বন্ধুকে গ্রেফতারের পর সুশান্তের দেহরক্ষীকে জিজ্ঞাসাবাদ এনসিবি-র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ জুন ২০২১ ১১:৩০
সুশান্ত সিংহ রাজপুত।

সুশান্ত সিংহ রাজপুত।

একের পর এক নয়া মোড় নিচ্ছে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুতদন্ত। অভিনেতার দেহরক্ষীকে পরপর ২ দিন জিজ্ঞাসাবাদের জন্য তলব করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

জিজ্ঞাসাবাদের পাশাপাশি অন্যান্য দিকগুলিও খতিয়ে দেখছে এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সম্প্রতি মুম্বইয়ের বান্দ্রা অঞ্চল থেকে গ্রেফতার করা হয়েছে মাদক বিক্রেতা হরিশ খানকে। সুশান্তকে মাদক সরবরাহে তাঁর ভূমিকা ছিল বলে জানা যাচ্ছে। তার কিছু দিন আগেই অভিনেতার বন্ধু এবং ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানিকে হায়দরাবাদ থেকে গ্রেফতার করে এনসিবি। সেখানকার স্থানীয় আদালতের অনুমতি নিয়ে মুম্বইয়ে আনা হয় তাঁকে। আপাতত তিনি এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হেফাজতে আছেন।

সিদ্ধার্থের গ্রেফতারের পরে সুশান্তের ২ পরিচালক কেশব এবং নীরজকে মাদক সংক্রান্ত মামলার জন্য ডেকে পাঠায় এনসিবি। সুশান্তের মৃত্যুর পর শোনা গিয়েছিল, অভিনেতাকে মাদক সরবরাহ করায় এই দুই ব্যক্তির হাত রয়েছে। তার পর থেকেই এনসিবির আতসকাচের তলায় আসেন তাঁরা।

Advertisement

গত বছরে ঘটনার ২ প্রত্যক্ষদর্শী নীরজ এবং সিদ্ধার্থকে একাধিকবার একসঙ্গে বসিয়ে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। সেই সময় তাঁদের বয়ানে অসংগতি ধরা পড়েছিল। তবে এ বার একের পর একে গ্রেফতার, জিজ্ঞাসাবাদ কি খুলে দেবে অভিনেতার মৃত্যুতদন্তের নতুন কোনও দিক? এখন সেটাই দেখার।

Advertisement