Advertisement
০২ মে ২০২৪
Sushmita Sen

বিয়ে করবেন সুস্মিতা সেন, কোনও প্রাক্তনই কি হবেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীর স্বামী?

এই মুহূর্তে দুই মেয়ে ও প্রাক্তন প্রেমিক রোহমনের সঙ্গে রয়েছেন সুস্মিতা সেন। এর মাঝেই জানালেন বিয়ের পরিকল্পনার কথা।

sushmita sen breaks silence on plans of getting married

সুস্মিতা সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৪ ১৩:৩৩
Share: Save:

মাত্র ১৮ বছর বয়সেই জগৎজোড়া খ্যাতির অধিকারিণী। বলিউডে সুস্মিতা সেনের অভিষেক তার ঠিক দু’বছর পর। ১৯৯৬ সালে ‘দস্তক’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক। তার পর ‘বিবি নম্বর ওয়ান’, ‘সির্ফ তুম’, ‘ফিজ়া’, ‘আঁখে’, ‘ম্যায় হু না’-র মতো অসংখ্য ফিল্মে অভিনয় করেছেন। তাঁর ব্যক্তিত্বের জন্য যতটা আলোচিত হয়েছেন, ততটাই চর্চিত হয়েছেন ব্যক্তিগত জীবনের জন্য। বলা ভাল, তাঁর প্রেমজীবন নিয়ে চর্চার অন্ত নেই। তবু কোনও দিনই কোনও কিছু লুকিয়ে-চুরিয়ে করায় বিশ্বাসী নন অভিনেত্রী। কখনও রণদীপ হুডা, কখনও মুম্বইয়ের রেস্তরাঁর মালিক হৃতিক ভাসিন, কখনও পরিচালক বিক্রম ভট্ট, আবার কখনও ললিত মোদী, বয়সে অনেক ছোট রোহমান শলের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। বয়স তাঁর পঞ্চাশ ছুঁইছুঁই। তবু ঘর বাঁধা হয়নি। এই মুহূর্তে দুই মেয়ে রেনে ও আলিশাকে নিয়ে তাঁর সংসার। সঙ্গে রয়েছেন একদা প্রাক্তন প্রেমিক রোহমনও। এ বার সুস্মিতা জানিয়েছেন বিয়ে করবেন তিনি। মুখ খুললেন তাঁর প্রাক্তনদের নিয়েও।

বছর খানেক আগে হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন। চিকিৎসার পরে নতুন করে নিজের জীবন ফিরে পেয়েছেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী। সেই সময় তাঁর জীবনে ফিরে এসেছে তাঁর পুরনো প্রেমও। তিনি রোহমান। এই মুহূর্তে একসঙ্গেই আছেন তাঁরা। তবে সম্পর্কে আছেন কি না, সেই নিয়ে ধোঁয়াশা রয়েছে। যদিও সুস্মিতা জানান, প্রাক্তনদের সঙ্গে অত্যন্ত সুসম্পর্কই রয়েছে তাঁর।শুধু তা-ই নয়, তিনি কৃতজ্ঞ জীবনে এমন কিছু বন্ধু পেয়ে। তবে সুস্মিতা স্বীকার করেন, যে কোনও সম্পর্ক ভেঙে যাওয়ার পর বন্ধুত্ব থাকতেই পারে। তবে সেটারও নির্দিষ্ট সীমা রয়েছে। রোহমনের তাঁর জীবনে ফিরে আসায় অনেকেই প্রশ্ন তুলেছিলেন, তবে কি প্রাক্তন প্রেমিকেই থিতু হবেন অভিনেত্রী? সেই সময় শুধুই জানান, বিয়েতে তাঁর অনীহা নেই। তবে এ বার সুস্মিতা জানান, তিনি বিয়ে করবেন।

সম্প্রতি ইন্ডালজ দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘‘বিয়ে করার জন্য আমি কখনই সামাজিক চাপ অথবা বয়সের তোয়াক্কা করি না। তবে বিয়ে করার ইচ্ছে আছে। কিন্তু জীবনে সেই সঠিক মানুষটাকে আসতে হবে। যেদিন এমন কোনও পুরুষ জীবনে আসবে, যাকে দেখে মনে হবে একেই বিয়ে করা যায়, সে দিন করব। কিংবা আমার যে চাহিদার তালিকা রয়েছে সেগুলো মিলে গেলেই বিয়ে করবে নেব। তার আগে এই বেশ ভাল আছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Sen Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE