Advertisement
২৫ জুলাই ২০২৪
Sushmita Sen

প্রেমে পড়েছেন, সম্পর্ক ভেঙেছে বহু বার, এ বার শেষমেশ বিয়ের পিঁড়িতে সুস্মিতা সেন?

একাধিক নামী-দামি ব্যক্তিত্বের সঙ্গে নাম জড়িয়েছে সুস্মিতা সেনের। প্রেমে পড়েছেন যেমন, সম্পর্ক ভেঙেছেও বহু বার। এ বার কি বিয়ের কথা ভাবছেন তিনি?

Sushmita sen opens up about marriage plans amid patch up with Rohman shawl

সুস্মিতা সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৫০
Share: Save:

মাত্র ১৮ বছর মডেলিংয়ে জগৎজোড়া খ্যাতি। ২০ বছর বয়সে বিনোদন জগতে অভিষেক। তাঁর ব্যক্তিত্বের জন্য যতটা আলোচিত হয়েছেন, ততটাই চর্চিত হয়েছে তাঁর ব্যক্তিগত জীবনের জন্য। ১৯৯৬ সালে ‘দস্তক’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক। তার পর ‘বিবি নম্বর ওয়ান’, ‘সির্ফ তুম’, ‘ফিজ়া’, ‘আঁখে’, ‘ম্যায় হু না’-র মতো অসংখ্য ফিল্মে অভিনয় করেছেন। কেরিয়ারে তেমন গতি না পেলেও তাঁর ব্যক্তিগত জীবন কখনও প্রচারের আলো থেকে সরে যায়নি। ইন্ডাস্ট্রি বা ইন্ডাস্ট্রির বাইরের একাধিক নামী-দামি ব্যক্তিত্বের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। কখনও রণদীপ হুডা, কখনও মুম্বইয়ের রেস্তরাঁর মালিক হৃতিক ভাসিন, কখনও পরিচালক বিক্রম ভট্ট, আবার কখনও ললিত মোদী, আবার কখনও তাঁর চেয়ে বয়সে অনেক ছোট রোহমান শলের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। তবে বিয়ে করেননি কাউকেই। এই মুহূর্তে দুই মেয়ে রেনে ও আলিশাকে নিয়ে তাঁর সংসার। সঙ্গে রয়েছেন সঙ্গী রহমান। তবে কি এ বার বিয়ের কথা ভাবছেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী?

গত বছর হঠাৎ করেই হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন। চিকিৎসার পরে নতুন করে নিজের জীবন ফিরে পেয়েছেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেন। সেই সঙ্গে তাঁর জীবনে ফিরে এসেছে তাঁর পুরনো প্রেমও। তিনি রোহমান শল। ২০১৮ সাল থেকে সুস্মিতার মনের মানুষ তিনি। মাঝে বছর দু’য়েকের জন্য দু’জনের মধ্যে মনোমালিন্য হলেও একে অপরের কাছ থেকে দূরে সরে যাননি কেউই। বরং কাছে এসেছেন পরস্পরের। তবে কি শেষমেশ রোহমানের সঙ্গেই ঘর বাঁধবেন সুস্মিতা? সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে জিজ্ঞেস করতেই অভিনেত্রীর সাফ জবাব, ‘‘জীবনে স্বাধীনতাই সবথেকে প্রিয়।’’ তবে অভিনেত্রীর বিয়েতে অনীহা কিংবা অবিশ্বাস রয়েছে তেমনটা নয়। সুস্মিতার কথায়,‘‘হ্যাঁ এখনও আমাকে বিয়ে নিয়ে অনেকেই জিজ্ঞেস করেন। সকলেই চান আমি সংসার করি। আমার যে বিয়েতে অবিশ্বাস রয়েছে তেমন নয়। বিয়ের বন্ধনে আস্থা রয়েছে, আমার চারপাশে আমি অনেক সুখী দম্পতিকে দেখেছি। যাঁদের মধ্যে অন্যতম আরিয়া সিরিজ়ের আমার প্রযোজক ও পরিচালক। আসলে সফল বিয়েরে পিছনে প্রয়োজন বন্ধুত্ব ও স্বাধীনতা। তাই আমার প্রিয় হচ্ছে স্বাধীনতা।’’ রোহমনের সঙ্গে সম্পর্ক নিয়ে খোলসা না করলেও এখনই যে তিনি বিয়ে করছেন না, স্পষ্ট করে দিলেন সুস্মিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE