Advertisement
০২ মে ২০২৪
Sushmita Sen

‘অ্যাঞ্জিয়োপ্লাস্টির সময় আমার হাসি থামছিল না’! কেন এমন বললেন সুস্মিতা সেন?

হার্টের সমস্যা নিয়ে সুস্মিতা সেনকে লোহালক্কড় টানতে দেখে অনেকেই আঁতকে উঠেছিলেন। সুস্মিতার সাহস দেখে অনেকেই ভয় পেয়েছিলেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সুস্মিতা জানালেন, অ্যাঞ্জিয়োপ্লাস্টির সময় নাকি হো হো করে হাসছিলেন তিনি।

symbolic image.

সুস্মিতা সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ২০:০২
Share: Save:

গত বছরের মাঝামাঝি সময়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেন। হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন সুস্মিতা। অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়। স্টেন্টও বসে। শারীরিক অসুস্থতার কথা সমাজমাধ্যমে পোস্ট করে নিজেই জানিয়েছিলেন সুস্মিতা। তার পর খুব দ্রুত সুস্থ হয়ে ওঠেন তিনি। জিমে যাওয়া শুরু করেন সুস্মিতা। ভারী শরীরচর্চাও করেন। হার্টের সমস্যা নিয়ে সুস্মিতাকে লোহালক্কড় টানতে দেখে অনেকেই আঁতকে উঠেছিলেন। সুস্মিতার সাহস দেখে অনেকেই ভয় পেয়েছিলেন। তবে সুস্মিতা কিন্তু অস্ত্রোপচারের সময়ও সমান সাহস দেখিয়েছিলেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সুস্মিতা জানালেন, অ্যাঞ্জিয়োপ্লাস্টির সময় নাকি হো হো করে হাসছিলেন তিনি।

দুই মেয়েকে নিয়ে ভরা সংসার সুস্মিতার। জীবনে বহু সম্পর্কে জড়িয়েছেন। তবে বিয়ে করেননি কাউকেই। মেয়ে রেনে এবং আলিশাকে কেন্দ্র করেই তাঁর জীবন আবর্তিত। তবে সঙ্গে রয়েছেন অবশ্য সঙ্গী রহমান। কিছু দিন আগেই সুস্মিতা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, বিয়ে নিয়ে এখনই কিছুই ভাবছেন না তিনি। জীবনে ভাল থাকার জন্য তাঁর কাছে অনেক রসদ রয়েছে বলে জানান সুস্মিতা। শারীরিক অসুস্থতাও তাঁকে মানসিক ভাবে কাবু করতে পারেনি। মন থেকে সব সময় ভাল থাকার চেষ্টা করেন তিনি। এর আগে বহু বার সুস্মিতা জানিয়েছেন, প্রতিটি মুহূর্ত উদ্‌যাপন করে বাঁচায় বিশ্বাসী তিনি।

পথ চলতে গেলে নানা সমস্যা আসবেই। কিন্তু শুধুমাত্র সেগুলিকেই আঁকড়ে ধরার পক্ষপাতী নন সুস্মিতা। বরং হাসি-মজায় জীবন কাটাতে ভালবাসেন তিনি। এমনকি, তিনি নাকি হার্টের অস্ত্রোপচারের সময়ও হাসছিলেন। এ প্রসঙ্গে সুস্মিতা বলেন, ‘‘অ্যাঞ্জিয়োপ্লাস্টির সময় একেবারেই ভয় করছিল না। বরং হাসি পাচ্ছিল। চিকিৎসক তো আমাকে দেখে অবাক হয়ে গিয়েছিলেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Sen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE