Advertisement
০১ মে ২০২৪
Vikrant Massey

বিক্রান্তের বাড়িতে যাওয়ার পর তাঁর সঙ্গে কথা বলাই বন্ধ করে দেন বন্ধুরা! কিন্তু কেন?

অল্প বয়সে অভিনয় জগতে হাতেখড়ি বিক্রান্তের। দারিদ্র্যের সঙ্গে লড়াই করে বড় হয়ে ওঠা। সে জন্য অপমানিত হতে হয়েছে বহু বার। তেমনই একটি ঘটনার কথা তিনি জানিয়েছেন।

Vikrant Massey Says Friends Disrespected Him for His Money

বিক্রান্ত মাসে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:১৯
Share: Save:

বিক্রান্ত মাসে এই মুহূর্তে সাফল্যের মধ্যগগনে রয়েছেন। পাশপাশি সদ্য বাবা হয়েছেন। ঘরে এসেছে একরত্তি পুত্রসন্তান। অন্য দিকে, ‘টুয়েলভ্‌থ ফেল’-এর সাফল্য চেটেপুটে উপভোগ করছেন অভিনেতা। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর সে ভাবে সাড়া ফেলতে পারেনি এই সিনেমা। ওটিটি প্ল্যাটফর্মে ‘টুয়েলভ্‌থ ফেল’ যথেষ্ট প্রশংসিত হয়। বিশেষ করে বিক্রান্তের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ হন অনেকেই। এমন সুখের সময়ে বিক্রান্ত হঠাৎ ডুব দিলেন পুরনো স্মৃতিতে। অল্প বয়সে অভিনয়ে হাতেখড়ি বিক্রান্তের। দারিদ্র্যের সঙ্গে লড়াই করে বড় হয়ে ওঠা। সে জন্য অপমানিত হতে হয়েছে বহু বার। তেমনই একটি ঘটনার কথা তিনি জানিয়েছেন।

এক বার বাড়িতে বন্ধুদের নিমন্ত্রণ করেছিলেন বিক্রান্ত। কারণ, তাঁর মায়ের হাতের রান্নার স্বাদ ছিল মুখে লেগে থাকার মতো। মায়ের হাতের রান্না বন্ধুদের খাওয়াবেন বলে বাড়িতে ডেকেছিলেন। সেই প্রথম বিক্রান্তের বাড়িতে এসেছিলেন বন্ধুরা। আসার পরেই নানা মন্তব্য করতে শুরু করেন। বিক্রান্ত বলেন, ‘‘ওঁরা আসার পরেই বলতে শুরু করে ঘর এত অপরিষ্কার কেন, ওখানে প্লাস্টিক পড়ে আছে কেন, এত অপরিষ্কার রান্নাঘরে রান্না হয়?’’ আর এর পরেই নাকি বিক্রান্তের সঙ্গে বন্ধুদের ব্যবহার বদলে যায়। বিক্রান্তকে এড়িয়ে চলতে শুরু করেন তাঁরা।

তবে বিক্রান্ত কখনওই মন থেকে খুব একটা ভেঙে পড়েননি। সমস্ত অপমান মুখ বুজে সহ্য করে নিয়েছিলেন। কিন্তু কখনও পাল্টা জবাব দেননি। মনে মনে ঠিক করে রেখেছিলেন, সরাসরি কিছু বলবেন না। জবাব দেবেন কাজে। নিজের কাছে করা সেই প্রতিজ্ঞা রাখতে পেরেছেন বিক্রান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Vikrant Massey Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE