Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
susmita sen

‘বড় হৃদয়’-এর জের! হৃদ্‌রোগ থেকে সুস্থ হয়ে কী জানালেন সুস্মিতা?

সদ্য বিপদ কাটিয়ে ফিরেছেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। সমাজমাধ্যমে শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানালেন ‘আরিয়া’ তারকা।

Sushmita Sen reveals that she survived a heart attack with 95 percent blockage in main artery

নিজের স্বাস্থ্যের আপডেট দিতে ফের সমাজমাধ্যমে এলেন সুস্মিতা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৭:৪৮
Share: Save:

বড়সড় বিপদের হাত থেকে সবে রক্ষা পেয়েছেন। দিন কয়েক আগে সমাজমাধ্যমের পাতায় নিজের হার্ট অ্যাটাকের খবর দেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেন। হার্ট অ্যাটাকের পর অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে, বসেছে স্টেন্টও। ঘটনার দু’দিন পরে সমাজমাধ্যমে নিজেই এই খবর জানান বলিউড অভিনেত্রী। এই খবর প্রকাশ্যে আসার পরেই সমাজমাধ্যমে ঝড় ওঠে। কেমন আছেন সুস্মিতা? প্রশ্ন সকলের মনে। তার পর কেটেছে দিন দু’য়েক। নিজের স্বাস্থ্যের আপডেট দিতে ফের সমাজমাধ্যমে এলেন সুস্মিতা। ইনস্টাগ্রাম লাইভে অভিনেত্রী জানালেন, আপাতত তিনি ভাল আছেন। বিশ্রামে রয়েছেন, সুস্থ হচ্ছেন ধীরে ধীরে। পাশাপাশি, তাঁর বিপদের সময়ে পাশে থাকার জন্য ধন্যবাদ জানালেন শুভাকাঙ্ক্ষীদেরও।

শনিবার ইনস্টাগ্রাম লাইভে এসে সুস্মিতা বলেন, ‘‘আমি বেশ বড়সড় হার্ট অ্যাটাকের হাত থেকে রক্ষা পেয়েছি। মূল ধমনীতে ৯৫ শতাংশ ব্লকেজ ছিল। আমাকে সুস্থ করে তোলার জন্য চিকিৎসকদের কাছে আমি কৃতজ্ঞ।’’ এত বড় বিপদের মুখ থেকে ফিরেছেন। মৃত্যুকে এত কাছ থেকে দেখেছেন তিনি। তবে এই অভিজ্ঞতা তাঁকে ডরাতে পারেনি। ইনস্টাগ্রাম লাইভে হাসিমুখে জানান বাস্তবের ‘আরিয়া’। সঙ্গে অভিনেত্রী এও বলেন, ‘কার্ডিয়োলজিস্ট আমাকে বলেছেন, ‘আমার হৃদয় নাকি সত্যিই বেশ বড়’!’’ সেই হৃদয়কে আনন্দে ও সাহসে ভরিয়ে রাখতে চান তিনি। সমাজমাধ্যমের পাতায় জানান সুস্মিতা।

খবর, ২৭ ফেব্রুয়ারি শুটিং চলাকালীন শারীরিক অস্বস্তি অনুভব করেন সুস্মিতা সেন। কাজের ফাঁকে অভিনেত্রী হঠাৎ জানান, তাঁর বুকে ব্যথা হচ্ছে। তখনই এক জন চিকিৎসককে দিয়ে দ্রুত স্বাস্থ্যপরীক্ষা করানো হয় অভিনেত্রীর। চিকিৎসকের পরামর্শে দ্রুত তাঁকে নিয়ে হাসপাতালে যাওয়া হয়। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে কার্ডিয়োলজিস্ট বা হৃদ্‌রোগ বিশেষজ্ঞরা তাঁকে দেখে জানান, অস্ত্রোপচার আবশ্যক। সঙ্গে সঙ্গে অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে হার্টে স্টেন্ট বসানো হয়। আরও এক দিন পর্যবেক্ষণে রাখার পর ১ মার্চ হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয় তাঁকে। আপাতত বাড়িতে বিশ্রামে আছেন তিনি। তবে শীঘ্রই ফিরবেন ‘আরিয়া’র শুটিংয়ে, জানিয়েছেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE