Advertisement
১৯ এপ্রিল ২০২৪
sushmita sen

Sushmita-Lalit : সেই মলদ্বীপের ছবি, ললিতের সঙ্গে জুটিতে ছুটির ছবি ভাগ করে নিলেন সুস্মিতাও

ভালবাসার মানুষের সঙ্গে একান্তে ছুটির সুখ। ললিত মোদীর প্রেমের ঘোষণার পরে এ বার মলদ্বীপ সফরের ছবি ভাগ করে নিলেন সুস্মিতা সেনও।

জুটিতে ছুটিতে সুস্মিতা-ললিত

জুটিতে ছুটিতে সুস্মিতা-ললিত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ২১:৩২
Share: Save:

যত দূর চোখ যায়, শুধু নীল আর নীল। সমুদ্রের সঙ্গে আকাশ যেন মিলেমিশে একাকার। প্রকৃতির এই রূপে ডুব দিয়েছেন বিশ্বসুন্দরী। ধবধবে সাদা পোশাকে একমনে যেন সেই অপার সৌন্দর্য দু’চোখ ভরে দেখছেন সুস্মিতা সেন। প্রেমিক ললিত মোদীর পরে এ বার মলদ্বীপ সফরের ছবি ভাগ করে নিলেন সুস্মিতা সেনও। বৃহস্পতিবার রাত থেকেই সুস্মিতা-ললিতের প্রেমের চর্চায় মশগুল গোটা দেশ।

মলদ্বীপে এই নিরালা-যাপনের ছবি দিয়েই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনে শোরগোল ফেলেছিলেন ললিত। তাঁর অভিনেত্রী প্রেমিকাও ভাগ করে নিয়েছেন একই রকম ছবি। শান্ত সমুদ্রের নির্জনতায় নিজেকে নতুন করে খুঁজে পাওয়ার এক মুহূর্ত। দুই মেয়েকে নিয়ে বিদেশে ছুটি কাটাচ্ছিলেন নায়িকা। তার মাঝেই নতুন সম্পর্কের ঘোষণা। ললিতের ভার করে নেওয়া ছবিতে তাঁর বক্ষলগ্না সুস্মিতা, কখনও বা কাঁধে মাথা রেখে। ছবিই বলে দিচ্ছে, একে অপরের প্রেমে মগ্ন দু’জনে।

সুস্মিতার আঙুলের আংটি দেখে অনেকে অনুমান করেছিলেন, হয়তো বিদেশেই গোপনে বিয়ে সেরে ফেলেছেন তাঁরা। সেই জল্পনায় ইতি টেনেছেন যুগলে। ললিতের ঘোষণায় ইঙ্গিত রয়েছে, আগামীতে বিয়ের পিঁড়িতে এগোতে পারে সম্পর্ক। তবে প্রেমিকের ঘোষণায় হইচই শুরুর বেশ কিছু ঘণ্টা যেতে না যেতেই সুস্মিতা স্পষ্ট জানিয়ে দেন, বিয়ে বা আংটিবদল হয়নি। আপাতত তিনি তাঁর কাছের মানুষের ভালবাসাতেই পরিপূর্ণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sushmita sen lalit modi Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE