Advertisement
১৮ জুন ২০২৪
Swastika Dutta

‘দিদি নম্বর ওয়ান’-এ আসতে কেন ভয় পাচ্ছিলেন স্বস্তিকা? কী এমন প্রশ্ন করলেন রচনা?

সদ্য নতুন ধারাবাহিকে কাজ শুরু করেছেন স্বস্তিকা দত্ত। অসমবয়সি প্রেমের গল্পে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে নিজের ব্যক্তিগত জীবন প্রসঙ্গে রচনার প্রশ্নে কী করলেন তিনি?

রচনার প্রশ্ন শুনে মাথাব্যথা স্বস্তিকার।

রচনার প্রশ্ন শুনে মাথাব্যথা স্বস্তিকার। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১২:৪৫
Share: Save:

সেই ২০২০ সাল থেকে স্বস্তিকা দত্ত ও শোভন গঙ্গোপাধ্যায়ের বিয়ে প্রসঙ্গে নানা গুঞ্জন। অভিনেত্রী বরাবরই তাঁদের সম্পর্কের ধাপে ধাপে উত্তরণ ঘটাতে চেয়েছেন। বন্ধু, কাছের বন্ধু, সেখান থেকে প্রেমের সম্পর্ক। সে ভাবে সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা না করলেও তাঁদের একের অপরের প্রতি অনুরাগের কথা সকলের জানা। কিন্তু বিয়ের পিঁড়িতে কবে বসছেন অভিনেত্রী? রচনার প্রশ্ন শুনে পেটে ব্যাথা নয়, স্বস্তিকার কথায়, ‘‘পেটে মাথাব্যাথা শুরু হয়ে গিয়েছে আমার।’’ পাশাপাশি জানান, বিয়েটাই যে করবেন না।

এমনিতেই তারকাদের পেটের কথা বার করতে সিদ্ধহস্ত রচনা বন্দ্যোপাধ্যায়। ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে তারকাদের অন্দরের কথা বিভিন্ন সময় সামনে এনেছেন তিনি। স্বস্তিকার ক্ষেত্রেও তার অন্যথা হল না। প্রথম বারে বিয়ে করবেন না জানিয়ে দিলেও ছাড়ার পাত্রী নন রচনা। একটু জোরাজুরি করতেই বিয়ের পরিকল্পনা নিয়ে মুখ খুললেন স্বস্তিকা দত্ত।

শোভনের নাম না নিয়েই স্বস্তিকা বলেন, ‘‘বিয়ে করলেও কাউকে পাত পেড়ে খাওয়াব না। সেই টাকায় ভাল জায়গায় ঘুরতে যাব।’’ কিন্তু বিয়ে নিয়ে একটু টেনশনে থাকেন অভিনেত্রী, সে কথাও অকপটে স্বীকার করলেন রচনার কাছে।

খানিক বিরতির পর ধারাবাহিকের কাজ শুরু করেছেন স্বস্তিকা দত্ত। নতুন ধারাবাহিকের নাম ‘তোমার খোলা হাওয়া’। এই প্রথম বার শুভঙ্কর সাহার সঙ্গে জুটিতে দেখা যাচ্ছে তাঁকে। এক অসমবয়সি প্রেমের গল্প বলেছে এই ধারাবাহিক। এর মাঝে বেশ কিছু ওয়েব সিরিজ়ের কাজ অবশ্য তিনি সেরে ফেলেছেন। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রযোজিত এবং অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত ‘ফাটাফাটি’ ছবিতে দেখা যাবে স্বস্তিকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swastika Dutta rachana banerjee Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE