Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Swastika Mukherjee's daughter

প্রেমিকের সঙ্গে ছবি দিয়ে ভালবাসার কথা জানালেন অন্বেষা, মেয়েকে কী বললেন স্বস্তিকা?

নিজের প্রেমিকের সঙ্গে পরিচয় করালেন স্বস্তিকা মুখোপাধ্যায়ের মেয়ে অন্বেষা। সম্পর্কের বর্ষপূর্তিতে দিলেন ভালবাসার ছবি।

Swastika Mukherjee daughter Anwesha shares a picture with her boyfriend

প্রেমিকের সঙ্গে একগুচ্ছ ছবি দিলেন স্বস্তিকার মেয়ে, মন্তব্য এল অভিনেত্রীর তরফে। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩৬
Share: Save:

তিনি টলিউডের অন্যতম ‘স্টার কিড’। মা স্বস্তিকা মুখোপাধ্যায়। বিয়ে, প্রেম, অভিনয়, সন্তান— সব নিয়েই বরাবর অনায়াস, অকপট নায়িকা। মেয়েও হয়েছেন মায়ের মতো। রাখঢাকে খুব একটা বিশ্বাসী নন অন্বেষা মুখোপাধ্যায়। অভিনয় নয়, পড়াশোনা নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। স্কুল শেষ করে স্নাতক স্তরের পড়াশোনার জন্য কলকাতা ছেড়েছেন। বিদেশেই থাকেন তিনি। এমনিতেই তারকা সন্তানদের জীবনযাপন নিয়ে কৌতূহল থেকেই যায় নেটাগরিকদের মধ্যে। এ বার নিজের প্রেমিকের সঙ্গে পরিচয় করালেন অন্বেষা। তাঁদের সম্পর্কের বর্ষপূর্তি সেই উপলক্ষেই প্রেমিকের সঙ্গে একগুচ্ছ ছবি দিলেন স্বস্তিকার মেয়ে। মেয়ের ছবিতে মন্তব্য করলেন স্বস্তিকাও।

কলকাতার ছেলে শ্লোক চন্দন স্বস্তিকার মেয়ের প্রেমিক। তাঁদের ভালবাসার বর্ষপূর্তিতে অন্বেষা প্রেমিকের উদ্দেশে লেখেন, ‘‘বছরপূর্তির ভালবাসা, একটা বছর যেন কোনও সফরের থেকে কম না। ওই প্রতিটা ঝগড়া, সব কিছুর জন্য ধন্যবাদ যে কারণে আমরা ফিরে ফিরে আসি।’’ খানিকটা স্মৃতিচারণা করেন অভিনেত্রীর মেয়ে বলেন, ‘‘যে বেলুনটা তুমি আমায় কিনে দিয়েছিলে, সেটা আজও হাওয়ায় ভরা কি না, জিজ্ঞেস করেছিল মা, আমি উত্তর দিয়েছিলাম, ভালবাসায় ভরা। শুনে প্রায় চোখ উল্টে ফেলছিল মা।’’

অন্বেষার ডাক নাম মানি। মা স্বস্তিকা তাঁকে আদর করে মানি বলেই ডাকেন। এ ছাড়া ঘনিষ্ঠজনেদের কাছ থেকেও এই সম্বোধনই পান তিনি। বড় হয়ে ওঠার পথে মা তাঁর সবচেয়ে বড় বন্ধু। মেয়েকে নিজের মতো করে বড় হওয়ার স্বাধীনতা দিয়েছেন স্বস্তিকা। মেয়েই তাঁর সবচেয়ে বড় সাপোর্ট সিস্টেম, বিভিন্ন সময় জানিয়েছেন অভিনেত্রী। শেষে অন্বেষা লেখেন, ‘‘আর এক মাস, তার পর বাড়ি ফিরব। একসঙ্গে থাকব।’’ মেয়ের এই ছবিই নীচে স্বস্তিকা লিখে বসেন ‘‘তা হলে আমি বাড়িতে থাকব কী ভাবে?’’ আসলে বরাবরই স্বস্তিকা বন্ধুর মতো মিশেছেন মেয়ের সঙ্গে । তাই সম্পর্কের ক্ষেত্রেও মায়ের কাছে কোনও কিছুই আড়াল করে রাখেননি স্বস্তিকার মেয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swastika Mukherjee Tollywood Actor daughter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE