Advertisement
০২ মে ২০২৪
Taapsee Pannu

১০ বছর ধরে ব্যাডমিন্টন খেলোয়াড়ের সঙ্গে প্রেম তাপসীর, প্রেমিক সম্পর্কে কী বললেন নায়িকা?

ঠোঁটকাটা বলে তাঁর দুর্নাম রয়েছে বলিউডে। ১০ বছরের প্রেমিক সম্পর্কে কী বললেন তাপসী পান্নু। নিজের প্রেম নিয়ে সটান উত্তর নায়িকার।

Taapsee Pannu On Her Over 10 Year-Long Relationship With Boyfriend Mathias Boe

তাপসী পন্নু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ২০:২৭
Share: Save:

সদ্য তাপসী পান্নুকে দর্শক দেখেছেন ‘ডাঙ্কি’ ছবিতে। এই ছবিতে শাহরুখ খানের সঙ্গে তাঁর জুটি বেঁধেছিলেন তিনি। নায়িকার অভিনয় প্রশংসিতও হয়েছে বিপুল। তবে এখনও পর্যন্ত নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও দিন আলোচনা করেননি অভিনেত্রী। তবে সম্প্রতি দীর্ঘ দিনের প্রেম প্রসঙ্গে মুখ খুললেন নায়িকা। ১০ বছর ধরে এক ব্যাডমিন্টন খেলোয়াড়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন তাপসী। প্রথম বার প্রেম প্রসঙ্গে কথা বললেন নায়িকা।

তাপসী বলেন, “গত ১০ বছর ধরে আমি এক জন ব্যক্তির সঙ্গেই সম্পর্কে রয়েছি।১৩ বছর আগে অভিনয় শুরু করেছিলাম। আমার সঙ্গে যখন মাথিয়াস বোয়ের আালাপ হয় সে বছরই আমি হিন্দি ছবিতে প্রথম অভিনয় করি। তখন থেকে এক জনের সঙ্গেই সম্পর্কে রয়েছি। ওর থেকে আলাদা হওয়ার কোনও বাসনা নেই আমার। আমি খুব সুখে রয়েছি ওর সঙ্গে।”

খেলাধুলোর সঙ্গে এমনিই যোগাযোগ রয়েছে তাপসীর। সম্প্রতি ভারতের মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের আত্মজীবনীমূলক সিনেমা ‘সাবাশ মিথু’তে অভিনয় করেছেন। এ ছাড়াও ‘রশ্মি রকেট’ এবং ‘সাঁড় কি আখ’ জাতীয় খেলাধুলো সম্পর্কিত ছবিতে অভিনয় করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE