Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tapsee Pannu

Shabaash Mithu: সৃজিতে মজলেন তাপসীর প্রেমিক! প্রশংসায় পঞ্চমুখ ‘সাবাশ মিঠু’র

২০১৪-য় ভারতে একটি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম মুখোমুখি তাপসী-ম্যাথিয়াস। এক দেখাতেই ভাললাগা।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২২ ২২:১৩
Share: Save:

‘সাবাশ মিঠু’র পোস্টার দেখে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের অনুরাগী এ বার তাপসী পান্নুর প্রেমিক!

শুক্রবার প্রকাশ্যে ছবির নতুন পোস্টার। তাতে ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের রূপে দেখা দিয়েছেন তাপসী। সেই পোস্টার দেখে মুগ্ধ অভিনেত্রীর প্রেমিক ম্যাথিয়াস বোয়ে। প্রশংসায় পঞ্চমুখ পরিচালকের। নিজের অভিনেত্রী প্রেমিকারও। তাপসী কিন্তু এত সহজে ভোলার পাত্রী নন। প্রশংসায় ভরিয়ে দিলেও ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস নাকি ক্রিকেটীয় পরিভাষায় ভুল করেছেন। সঙ্গে সঙ্গে কড়া শিক্ষিকার মতোই নাকি প্রেমিকের ভুল শুধরে দিয়েছেন তাপসী।

কী ভুল করেছিলেন ম্যাথিয়াস? তাপসী পোস্টার ভাগ করে লিখেছিলেন, ‘সাবাশ মিঠু’ একটি মেয়ের স্বপ্ন। একে পর্দায় ফুটিয়ে তোলার মতো কঠিন কাজ কমই হয়েছে! যে মেয়ে "জেন্টলম্যানস গেম"-এ ব্যাট হাতে তার স্বপ্ন তাড়া করেছিল। ১৫ জুলাই প্রেক্ষাগৃহে আসছে ছবিটি।’ তাপসী এই কথায় আপ্লুত তাঁর প্রেমিক। দাবি করেন, নায়িকা লেখনি দিয়ে ‘ছক্কা’ হাঁকিয়েছেন। শুধু বলেই ক্ষান্ত হননি, একটি ইমোজি এবং একটি নাচের ছবিও দেন। এর পরেই অভিনেত্রী ম্যাথিয়াসকে সংশোধন করে জানান, ওই ইমোজিটি চার মারার ক্ষেত্রে ব্যবহার করা হয়, ছক্কার ক্ষেত্রে নয়।

বলিপাড়ার মতে, টিনসেল টাউন আর খেলার দুনিয়ার সমীকরণ বহু যুগের। ২০১৪-য় ভারতে একটি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম মুখোমুখি তাপসী-ম্যাথিয়াস। এক দেখাতেই ভাললাগা। তার পরেই ডেট করতে থাকেন তাঁরা। ম্যাথিয়াস সম্প্রতি তাপসী, তাঁর বোন সগুন পান্নু এবং পরিবারের বাকিদের সঙ্গে রাজস্থানের বিকানেরে ছুটিও কাটিয়েছেন একসঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tapsee Pannu Mathias Boe Srijit Mukherji
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE