Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Taimur Ali khan

শিবরাত্রিতে কপালে তৃতীয় চোখ এঁকে শিব সেজে উঠেছিল তৈমুর

শিবের মতো তৈমুরের কপালে তৃতীয় চোখ আঁকা। মাথায় ছোট্ট একটা পনিটেল।

তৈমুর আলি খান।

তৈমুর আলি খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ১১:৩২
Share: Save:

সাজগোজে ‘সইফিনা’কে টেক্কা দিতে পারে বছর চারেকের তৈমুর। মহাশিবরাত্রিতেও তাক লাগিয়ে দিল সইফ আলি খান এবং করিনা কপূর খানের জ্যেষ্ঠপুত্র। স্বয়ং মহাকাল সেজে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা দিল তৈমুর।

শিবের মতো তৈমুরের কপালে তৃতীয় চোখ আঁকা। মাথায় ছোট্ট একটা পনিটেল। পরনে যদিও শিবের মতো বাঘছাল নেই। নীল রঙের টি শার্ট পরে সম্ভবত ‘ফিউশন’ সাজে তাক লাগাল ছোট্ট তৈমুর। দিন কয়েক আগেও বাবা এবং দিদি সারা আলি খানের সঙ্গে বেরিয়ে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছিল তৈমুর।

সদ্য দাদা হয়েছে সে। মা এবং ভাইকে দেখতে সে পৌঁছে গিয়েছিল হাসপাতালে। দাদু রণধীর কপূর সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ছোট ভাইকে পেয়ে খুব খুশি সে। কিন্তু এ সবের মাঝেও ট্রোল, মিম পিছু ছাড়েনি তৈমুরের। তৈমুরের জনপ্রিয়তা এবং সম্পত্তিতে ভাগ বসানোর লোক এসে গিয়েছে বলেও মজা করলেন নেটাগরিকরা। অনেকেই বলেছিলেন, পাপারাৎজিরা তৈমুরকে ছেড়ে এ বার তার ভাইকেই ধাওয়া করবে। আপাতত সেই রাস্তা বন্ধ করে দিয়েছেন সইফ এবং করিনা। সদ্যোজাতকে ক্যামেরার আড়ালে রাখার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। পরিচয়পর্বও সারা হয়েছে করিনার ইনস্টাগ্রামের মাধ্যমে। এমন অবস্থায় এখনও পাপারাৎজিদের প্রথম পছন্দ ‘সইফিনা’র আদরের টি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Taimur Ali khan Shivratri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE