×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১২ মে ২০২১ ই-পেপার

তৈমুরকে বিগড়ে দিচ্ছেন অর্জুন, নালিশ করিনার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ জানুয়ারি ২০২১ ১৮:৪৬
তৈমুরকে নিয়ে চিন্তায় করিনা।

তৈমুরকে নিয়ে চিন্তায় করিনা।

নালিশ করেছেন করিনা কপূর খান। বেশ গুরুতর অভিযোগ এনেছেন তিনি অর্জুন কপূরের বিরুদ্ধে।

মিষ্টি মিষ্টি দেখতে পুঁচকে তৈমুরের দুষ্টুমি ইদানীং একটু বেড়েছে। করিনার অভিযোগ, আদরের ভাইপোকে আরও বিগড়ে দিচ্ছেন তাঁর অর্জুন আঙ্কল!

আসলে তৈমুরের জন্য উপহারের প্যাকেট পাঠিয়েছিলেন অর্জুন কপূর। সেই প্যাকেটের ভিতরের ছবি দিয়ে সমাজমাধ্যমে করিনা লিখেছেন, ‘টিম (তৈমুরের আদুরে ডাক) এই ভাবেই বিগড়ে যাবে। শুধু টিম একা নয়, ওর সঙ্গে আমরাও বিগড়ে যাব এ রকম দারুণ সব উপহার পেলে।’

Advertisement

দু’প্যাকেট উপহারের বাক্সের একটি ফুলে সাজানো। অন্যটা সাজানো বেলুন দিয়ে। তৈমুরের সঙ্গে অন্তঃসত্ত্বা করিনার জন্যও উপহার পাঠিয়েছিলেন অর্জুন কপূর। তাতেই এমন উচ্ছ্বসিত করিনা। উপহারের বাক্স খুলে তার ভিতরের ছবি তুলে শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। এর মধ্যে তৈমুরের বাক্সে দেখা যাচ্ছে প্রচুর ক্যান্ডি, চকোলেট, লজেন্স, ললিপপ, পপিন্স। করিনা নিজের বাক্সের ছবি অবশ্য শেয়ার করেননি ইনস্টায়। তবে তাতেও যে করিনার মন খুশ হওয়ার মতো যথেষ্ট উপাদান ছিল তা তাঁর উচ্ছ্বাসেই স্পষ্ট।


A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

আরও পড়ুন : কালো ব্রা-লেটে আলিয়া, তাঁর কোমর ধরে কাছে টানলেন রণবীর

সইফ আর অর্জুন একসঙ্গে একটি ভয়ের ছবিতে কাজ করছেন। ছবির নাম ভুত পুলিশ। এর আগে দীপাবলির ছুটিতেও সইফিনার সঙ্গে একসঙ্গে ধর্মশালায় সময় কাটিয়েছেন অর্জুন-মলাইকা। তৈমুরের সঙ্গে সেখানে অনেকটা সময় কাটিয়েছেন অর্জুন। আদরের টিমের সঙ্গে নতুন বন্ধুত্ব ঝালিয়ে নিতেই উপহারের বাক্স পাঠান অর্জুন। জবাবে করিনা লিখেছেন, ‘দুর্দান্ত এই উপহারগুলোর জন্য তোমাকে অনেক ধন্যবাদ অর্জুন’।


A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

আরও পড়ুন :চাইব সব মেয়েরই তোমার মতো ক্ষমতায়ন হোক, কঙ্গনাকে কটাক্ষ শশী তারুরের

Advertisement