Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tara Sutaria

কোভিড আক্রান্ত তারা সুতারিয়া, জানাল সূত্র

সদ্য সুনীল শেট্টির পুত্র আহান শেট্টির সঙ্গে ‘তড়প’ ছবির শ্যুট শেষ করলেন তারা।

তারা সুতারিয়া।

তারা সুতারিয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৭:৫৭
Share: Save:

ফের করোনা ঘিরে ধরেছে বলিউডকে। এ বার কোভিডে আক্রান্ত হলেন অভিনেত্রী তারা সুতারিয়া। এখনও পর্যন্ত এ বিষয়ে যদিও নিশ্চিত হওয়া যায়নি। তবে মুম্বইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে খবর মিলছে এমনটাই। সদ্য সুনীল শেট্টির পুত্র আহান শেট্টির সঙ্গে ‘তড়প’ ছবির শ্যুট শেষ করলেন তারা। মিলন লুথারিয়া পরিচালিত এই ছবি মুক্তি পাবে ২৪ সেপ্টেম্বর।

তারার নেটমাধ্যমে যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও পোস্ট নেই। অভিনেত্রীর হাতে এই মুহূর্তে একাধিক কাজ। ‘তড়প’-এর পর তাঁকে দেখা যাবে ‘এক ভিলেন ২’তে। সেই ছবিতে তারার সঙ্গে অভিনয় করবেন জন আব্রাহাম, অর্জুন কপূর এবং দিশা পাটনি। তবে তারা সত্যিই কোভিড আক্রান্ত হয়ে থাকলে সব কাজ থামিয়ে এই মুহূর্তে তাঁকে নিভৃতবাসে থাকতে হবে।

মুম্বইতে ক্রমশ বেড়ে চলেছে করোনা সংক্রমণ। মুখে মাস্ক পরা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার আর্জি জানানো হয়েছে সরকারের তরফ থেকে। নতুন করে বলিউডেও থাবা বসাচ্ছে করোনা। গত মঙ্গলবার রণবীর কপূর এবং সঞ্জয় লীলা ভন্সালীর করোনার ফল পজিটিভ এসেছে। গত শুক্রবার অভিনেতা মনোজ বাজপেয়ীও আক্রান্ত হয়েছেন। শোনা যাচ্ছে, ‘ডেসপ্যাচ’ ছবির শ্যুটিংয়ে গিয়েই আক্রান্ত হয়েছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Tara Sutaria
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE