Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

ঐন্দ্রিলাকে লুকিয়ে কার মেসেজ ডিলিট করছেন অঙ্কুশ!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৩ মার্চ ২০২১ ১৭:২৪
অঙ্কুশ-ঐন্দ্রিলা।

অঙ্কুশ-ঐন্দ্রিলা।

‘সত্যি করে বলো কার মেসেজ ডিলিট করলে’, অঙ্কুশ হাজরাকে জেরা করছেন প্রেমিকা ঐন্দ্রিলা সেন!

নাহ্‌, বাস্তবে এমন কিছুই ঘটেনি এখনও পর্যন্ত। সবটাই কল্পনা। এই কল্পনা অঙ্কুশ এবং ঐন্দ্রিলার ঘনিষ্ঠ বন্ধু বিক্রম চট্টোপাধ্যায়ের। ঐন্দ্রিলার ‘এক্সপ্রেশন’ অর্থাৎ অভিব্যক্তি দেখে এমনটাই মনে হচ্ছে তাঁর সহ অভিনেতার। কিন্তু এ রকম অভিব্যক্তি তিনি দেখলেন কোথায়?

ঐন্দ্রিলার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন অঙ্কুশ। প্রেমিকার কোমরে হাত রেখে ক্যামেরার দিকে তাকিয়ে অভিনেতা। ঐন্দ্রিলাও অঙ্কুশের গালে একটি হাত রেখে একদৃষ্টে তাকিয়ে রয়েছেন তাঁর দিকে। এই মনোযোগ দেখেই বিক্রমের মনে হয়েছে ঐন্দ্রিলা প্রেমিকের কোনও গোপন কাণ্ড ধরে ফেলেছেন!

Advertisement

অঙ্কুশ-ঐন্দ্রিলা অভিনীত ‘ম্যাজিক’ পা রেখেছে পঞ্চম সপ্তাহে। সেই খুশিতেই নিজের নায়িকার সঙ্গে ছবি শেয়ার করলেন অঙ্কুশ। ছবির সাফল্যে আপ্লুত হয়ে লিখলেন, ‘আপনার সঙ্গে আবার কাজ করতে চাই ম্যাম। ডেট হলে জানাবেন’। সেই পোস্টেই খুনসুটি জুড়েছিলেন বিক্রম।

এক সাক্ষাৎকারে আনন্দবাজার ডিজিটালকে অঙ্কুশ জানিয়েছিলেন, বক্স অফিসে ‘ম্যাজিক’-এর ভাঁড়ার পূর্ণ। অভিনেতা বলেছিলেন, “কিছু সিঙ্গলপ্লেক্স বিগত ৭ বছরে যে কালেকশন দেখেনি, 'ম্যাজিক' সেই পরিমাণ টাকা এনে দিয়েছে। অনেক এগজিবিটরও আমাকে ফোন করে ধন্যবাদ জানিয়েছেন।" শুধু তাই নয়, মাল্টিপ্লেক্সেও ‘ম্যাজিক’ ভাল সাড়া পাচ্ছে বলে জানান অভিনেতা।

আরও পড়ুন

Advertisement