Advertisement
২৭ মে ২০২৪
Mon Ditey Chai Serial

স্কুল, কলেজের সামনে লিফলেট বিলি করতেন! ‘মন দিতে চাই’ সিরিয়ালের সোমরাজের যাত্রা খুব সহজ ছিল না

শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘মন দিতে চাই।’ যে সিরিয়ালে সোমরাজের চরিত্রে দর্শক দেখছেন ঋত্বিক মুখোপাধ্যায়কে। তাঁর অভিনয়ের যাত্রা কিন্তু এত সহজ ছিল না।

মধ্যবিত্ত বাড়ির ছেলে ঋত্বিকের যাত্রাটা কেমন ছিল?

মধ্যবিত্ত বাড়ির ছেলে ঋত্বিকের যাত্রাটা কেমন ছিল? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১৬:২৮
Share: Save:

অভিনয় জগতে খুব বেশি দিন হয়নি তাঁর। প্রথম সিরিয়াল ‘আমাদের এই পথ যদি না শেষ হয়।’ এই সিরিয়াল শেষ হতে না হতেই নতুন সিরিয়ালে নতুন ভাবে দেখা যাচ্ছে তাঁকে। তিনি ঋত্বিক মুখোপাধ্যায়। এত দিন সাত্যকির চরিত্রে তাঁকে দেখেছেন দর্শক। তবে বর্তমানে তাঁকে দর্শক দেখছেন ‘মন দিতে চাই’ সিরিয়ালে সোমরাজের চরিত্রে। আমতলার মধ্যবিত্ত বাড়ির ছেলে ঋত্বিকের যাত্রাটা কেমন ছিল?

কলাবিভাগের ছাত্র ঋত্বিক। আগে বেশ কিছু স্বল্প দৈর্ঘ্যের ছবিতে অভিনয় করেছিলেন। নাটক করতেন। কিন্তু ঠিক মন ভরছিল না। ঋত্বিকের কথায়, “থিয়েটার করতাম। সেখানে মনের খিদে মিটলেও পেটের খিদে মিটছিল না। তাই তো অভিনয় ছেড়ে কাজ খোঁজা শুরু করি।” বেশ কিছু চাকরি করেছেন, আবার ছেড়েওছেন। কিন্তু কিছুতেই মন বসছিল না। তাঁর কথায়, “বিভিন্ন চাকরি করেছি। একটা সময় কলেজ, স্কুলের বাইরে লিফলেট বিলি করতাম। কিন্তু দিনের শেষে যখন কোম্পানির মালিক জিজ্ঞেস করতেন কত অ্যাডমিশন হল, না পারলে যে প্রতিক্রিয়া পেতাম, তা সত্যিই ভাল লাগত না।”

কিন্তু ভাগ্য কার কখন ঘুরে যায় তা বলা বেশ কঠিন। তেমন ভাবে ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালে অভিনয়ের সুযোগ আসে তাঁর। সিরিয়ালে অভিনয়ের প্রক্রিয়াটা বেশ উপভোগ করছেন ঋত্বিক। তাঁর বক্তব্য, “প্রতিটি কাজের আলাদা আলাদা ধরন থাকে। সিরিয়ালে অভিনয়েরও আলাদা পদ্ধতি আছে। এই নতুন অধ্যায়ও বেশ উপভোগ করছি। নতুন সিরিয়ালেও দর্শক আমায় সমান ভালবাসা দিক, এটাই আশা করছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Writwik Mukherjee Tollywood Actor Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE