Advertisement
১৯ মে ২০২৪
Urvashi Dholakia

দুর্ঘটনায় টেলি অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়ার গাড়ি, কেমন আছেন তিনি?

মুম্বইয়ের কাছে মিরা রোডে যাচ্ছিলেন শুটের জন্য। অভিনেত্রীর গাড়িতে পিছন থেকে এসে ধাক্কা মারে একটি স্কুল বাস।

Photograph of television actress Urvashi Dholakia.

মুম্বইয়ের কাছে মিরা রোডে দুর্ঘটনার কবলে পড়েন অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়া। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৫৪
Share: Save:

টেলিভিশন অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়ার গাড়ি দুর্ঘটনার কবলে। মুম্বইয়ের কাছে মিরা রোডে একটি শুটের কাজে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন অভিনেত্রী। অভিনেত্রীর গাড়িতে পিছন থেকে এসে ধাক্কা মারে একটি স্কুল বাস। আপাতত সুস্থ আছেন অভিনেত্রী।

শনিবার রাতে মুম্বইয়ে কাছে মিরা রোড এলাকায় ফিল্ম স্টুডিয়োতে একটি শুটের কাজ যাচ্ছিলেন ‘কসৌটি জ়িন্দেগি কি’ খ্যাত অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়া। সেই সময় কাশিমিরা অঞ্চলে একটি স্কুল বাস পিছন থেকে এসে ধাক্কা মারে তাঁর গাড়িতে। স্কুল বাসে সেই সময় জনাকয়েক বাচ্চাও ছিল বলে খবর। আপাতত সুস্থ আছেন টেলি তারকা। স্কুল বাসে থাকা বাচ্চাদেরও আহত হওয়ার খবর পাওয়া যায়নি। খবর, এখনও পর্যন্ত স্কুল বাস চালকের বিরুদ্ধে কোনও লিখিত অভিযোগ দায়ের করেননি অভিনেত্রী। নিছকই দুর্ঘটনা, এই যুক্তিতে অভিযোগ দায়ের করতে চাননি উর্বশী। ইতিমধ্যেই অভিনেত্রীর গাড়িচালকের জবানবন্দি নথিভুক্ত করেছে কাশিমারা থানার পুলিশ।

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ উর্বশী ঢোলাকিয়া। ‘কসৌটি জ়িন্দেগি কি’ মেগা সিরিয়ালে খলনায়িকার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। তার পরেও কাজ করেছেন একাধিক হিন্দি ধারাবাহিকে। একতা কপূরের ‘নাগিন ৬’-এ অভিনয় করার পর সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়া। পরিচালক তরুণ চোপড়ার ‘অবৈধ’ ওয়েব সিরিজ়ে অভিনয় করেছেন তিনি। সম্পর্কের নানা টানাপড়েনের ৮টি গল্প নিয়ে তৈরি অ্যান্থোলজি ‘অবৈধ’। উর্বশী ছাড়াও সিরিজ়ে অভিনয় করেছেন নাসির খান, বিক্রম বর্মা, প্রিয়াঙ্কা সুদ প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Dholakia Television actress Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE