Advertisement
০৩ মে ২০২৪
Thalapathy Vijay

অভিনেতা থলপতি বিজয়ের সঙ্গে প্রকাশ্যে অভদ্র আচরণ, উড়ে এল জুতো

অভিনেতা তথা রাজনীতিক বিজয়কান্তকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়েছিলেন অভিনেতা থলপতি বিজয়। সেখানে গিয়ে অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হল তাঁকে।

Thalapathy Vijay Hit With A Slipper By Unidentified Person At Vijayakanth\\\\\\\'s Funeral

থলপতি বিজয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১৯:২৫
Share: Save:

২৮ ডিসেম্বর প্রয়াত হয়েছেন তামিল অভিনেতা তথা রাজনীতিক বিজয়কান্ত। তাঁর বয়স হয়েছিল ৭১। তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়েছিলেন অভিনেতা থলপতি বিজয়। সেখানেই ঘটল বিপত্তি। একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় বিজয়কান্তের। হাসপাতালে তখনই ভিড় হয়ে গিয়েছিল। থলপতি পৌঁছনোর পর ভিড় আরও বাড়তে থাকে। আচমকাই তাঁর দিকে উড়ে আসে একটি জুতো। অনেকেই প্রয়াত রাজনীতিক তথা অভিনেতাকে শ্রদ্ধা জানানোর জন্য এসেছিলেন। তাই ভিড়ের মধ্যে শ্রদ্ধা জানাতে যাওয়ার সময় কিছুটা সমস্যায় পড়তে হয় থলপতিকে।

তাঁর নিরাপত্তারক্ষীরা ভিড় ঠেলে ধীরে ধীরে পথ তৈরি করছিলেন অভিনেতার জন্য। তখনও ভিড়ের মধ্যে এক অনুরাগী খারাপ ব্যবহার শুরু করেন। পা থেকে চটি খুলে ছুড়ে দেন অভিনেতার দিকে। যে ঘটনায় চমকে যান আশপাশের সবাই। তবে ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে পদক্ষেপ করেন তাঁর নিরাপত্তারক্ষীরাও। সেই চটি সে দিকেই ছুড়ে দেন তাঁরা, যে দিক থেকে তা এসেছিল।

উল্লেখ্য, শোনা যাচ্ছে আগামী দুই থেকে তিন বছর বড় পর্দায় দেখা যাবে না থলপতিকে। রাজনীতিতে যোগ দেবেন অভিনেতা। ২০২৬ সালের তামিলনাড়ুর বিধানসভা নির্বাচন নাকি তাঁর পাখির চোখ। সেই কারণে প্রস্তুতিও নিচ্ছেন তিনি। সম্প্রতি চেন্নাইতে এক অনুষ্ঠানে বিজয়ের বক্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই জোরালো হয়েছে জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Thalapathy Vijay South Indian Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE