Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Urvashi-Rishabh

গ্যালারিতে ঋষভ পন্থ, ‘ভাগ্যিস তুমি নেই’! কার ভয়ে প্ল্যাকার্ড পড়ল আইপিএলের ম্যাচে?

ঋষভ পন্থ এই আইপিএলে খেলতে পারছেন না। তবে মঙ্গলবার দিল্লিতে গ্যালারিতে দেখা গেল তাঁকে। পাশাপাশি দেখা গেল এক অদ্ভুত প্ল্যাকার্ড।

Thank god Urvashi is not here, placard against Actress Urvashi Rautela, what actress reacts

এই বছরের আইপিএল-এ ঋষভ খেলতে না পারলেও দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে গ্যালারিতে মঙ্গলবার উপস্থিত ছিলেন তিনি। গ্রাফিক: সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৩:১৮
Share: Save:

২০২২ সালের ডিসেম্বরে ভয়াবহ দুর্ঘটনার মুখোমুখি হন ঋষভ। তার পর থেকেই তিনি খেলার মাঠ থেকে বিরতি নিয়েছেন। তবে ক্রিকেট তারকার অস্ট্রেলিয়া সফরের সময়ে গ্যালারিতে ফ্রেমবন্দি হন উর্বশী রাউতেলা। এবং বিভিন্ন সময় ঋষভকে নিয়ে নানা রকম পোস্ট করতে থাকেন উর্বশী। ঋষভ চোট পাওয়ার পর উর্বশীর মা হাসপাতালের বাইরে থেকে ছবি পোস্ট করেন। ঋষভ এবং উর্বশীকে নিয়ে চর্চা সব সময় লেগেই থাকে। কখনও তাতে প্রতিক্রিয়া জানিয়েছেন উর্বশী, কখনও আবার চুপ থেকেছেন।

হাসপাতালে ভর্তি থাকাকালীনও ক্রিকেটারের সুস্থ হয়ে ওঠার প্রার্থনা জানিয়ে পোস্ট করেছিলেন উর্বশী। ৩১ মার্চ থেকে শুরু হয়েছে আইপিএল। এই বছরের আইপিএল-এ ঋষভ খেলতে না পারলেও দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে গ্যালারিতে মঙ্গলবার উপস্থিত ছিলেন তিনি। সেই স্টেডিয়ামেই এক তরুণীকে দেখা গেল প্ল্যাকার্ড হাতে । যেখানে লেখা “ঈশ্বরকে অনেক ধন্যবাদ। ভাগ্যিস এখানে উর্বশী নেই।”

তরুণীর সেই ছবি দেখে প্রতিক্রিয়াও জানিয়েছেন উর্বশী। প্ল্যাকার্ড হাতে তরুণীর সেই ছবি টুইট করে অভিনেত্রী লেখেন, “কেন?” দিল্লি ক্যাপিটালস আর গুজরাত টাইট্যান্স-এর ম্যাচ দেখতে গিয়েছিলেন ঋষভ। তরুণীর ছবিতে সাদা টি-শার্টে ঋষভকে দেখা গিয়েছে। যদিও ছবিতে তা স্পষ্ট নয়।

প্রসঙ্গত, ঋষভকে যে উর্বশী বেশ পছন্দ করেন, সেই আভাস তিনি আগেই দিয়েছিলেন। বিমানবন্দরে আলোকচিত্রীদের তিনি বলেন, “হ্যাঁ, ঋষভ আমাদের দেশের সম্পদ। আমাদের গর্ব ঋষভ পন্থ। আমার প্রার্থনা ওঁর সঙ্গে আছে।”

২০১৮-২০১৯ সালে এই দুই তারকার প্রেমের গুঞ্জন প্রকাশ্যে আসে। যদিও তার পর বিস্তর কাদা ছোড়াছুড়িও চলে দু’পক্ষের মধ্যে। যদিও দিন কয়েক ধরে পাক ক্রিকেটার নাসিম শাহর সঙ্গে উর্বশীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। এর মাঝে উর্বশীর মুখে ফের ঋষভের নাম শোনা গেল। ইতিমধ্যেই মায়ানগরীতে শুরু হয়েছে ফিসফাস। তা হলে কি পুরনো প্রেমের কাছে ফিরবেন উর্বশী? না, উত্তর জানতে আপাতত অপেক্ষার পালা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE