Advertisement
০৫ মার্চ ২০২৪
Urvashi Rautela

‘ঋষভ তো নেই, আপনি কী করছেন?’ ভারত-পাকিস্তান ম্যাচে উর্বশীকে দেখে ধেয়ে এল প্রশ্ন

ইনস্টাগ্রামে নতুন একটি ছবি পোস্ট করেছেন উর্বশী রাউতেলা। নায়িকাকে দেখে ধেয়ে এল অনেক রকমের প্রশ্ন। নিশ্চুপ অভিনেত্রী।

The discussion started after seeing Urvashi Rautela\\\\\\\\\\\\\\\'s picture at the Ahmedabad Stadium

(বাঁ দিকে) ঋষভ পন্থ, উর্বশী রাউতেলা (বাঁ দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৮:১০
Share: Save:

চলছে ভারত বনাম পাকিস্তান ক্রিকেট ম্যাচ। আমদাবাদ স্টেডিয়াম ভর্তি শুধুই ভারতের জাতীয় পতাকায়। পাকিস্তানের পতাকা খুঁজে পাওয়া দুষ্কর। সাধারণ মানুষ থেকে তারকারা, প্রত্যেকেই নিজের কাজ সেরে কেউ বসে পড়েছেন টেলিভিশনের সামনে, কেউ আবার চলে গিয়েছেন আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। প্রত্যেকেই কিছু না কিছু পোস্ট করছেন নিজেদের সমাজমাধ্যমের পাতায়।

ইনস্টাগ্রামে চোখ পড়তেই দেখা গেল উর্বশী রাউতেলার পোস্ট। নীল রঙের একটি ড্রেসে স্টেডিয়ামে হাজির হয়েছেন নায়িকা। মন্তব্যে লিখেছেন, “ভারত বনাম পাকিস্তান। বিশ্বকাপ ২০২৩।” গত বছর থেকে ক্রিকেটের প্রতি নায়িকার প্রেমের কথা আরও বেশি করে শিরোনামে উঠে এসেছে। ক্রিকেট তারকা ঋষভ পন্থের সঙ্গে তাঁর সম্পর্ককে ঘিরে তৈরি হয়েছিল নানা আলোচনা। তার পর বড় দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ। তখন নাকি তাঁকে দেখতে হাসপাতালেও ছুটে গিয়েছিলেন অভিনেত্রী, ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন এমনটাই।

আমদাবাদ স্টেডিয়ামে নায়িকাকে দেখে অনেকেই প্রশ্ন তুললেন, “ঋষভ তো মাঠে নামবেন না, তা হলে উর্বশী কী করছেন স্টেডিয়ামে?” মাঝে অবশ্য শোনা গিয়েছিল শুভমন গিলের দিকেও নাকি নজর গিয়েছে অভিনেত্রীর। যদিও শুভমনের সঙ্গে এক সময় সইফ-কন্যা সারা আলি খান এবং সচিন তেন্ডুলকরের কন্যা সারার সম্পর্কের কথা শোনা গিয়েছিল। এত আলোচনার মাঝে অবশ্য উর্বশীকে নিয়ে মুখ খোলেন শুভমন।

পঞ্জাবি রিয়্যালিটি শো ‘দিল দিয়া গল্লা’র সিজ়ন ২-এ বিশেষ অতিথি হিসাবে এসেছিলেন শুভমন। শুভমনকে রিয়্যালিটি সঞ্চালক জিজ্ঞাসা করেন, ওই অভিনেত্রীকে নিয়ে ঋষভকে কি দলের অন্দরে উত্ত্যক্ত করা হয়? এই প্রশ্নের উত্তরে শুভমন বলেন, ‘‘উর্বশী ও ঋষভের মধ্যে কিছুই নেই। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নেহাত দৃষ্টি আকর্ষণ করার জন্যই এ সব করছেন।’’ উল্লেখ্য, নায়িকার একটি পোস্ট নিয়ে এক বার বিশাল হইচই হয়েছিল। তিনি লিখেছিলেন, “ছোটু ভাইয়া, তুমি ব্যাট-বল খেলো।”

যদিও গোটা পোস্টটা ঋষভের নাম না নিয়েই করেছিলেন অভিনেত্রী। কিন্তু উর্বশীর ইঙ্গিত কার দিকে, তা বুঝতে বাকি ছিল না কারও। এখানেই থেমে যাননি তিনি। ঋষভের নাম না করে একটি ঘটনার কথা তুলে ধরেন উর্বশী। ‘আরপি’ নামে এক ব্যক্তির কথা বলেন। ঘটনাচক্রে, ইংরেজিতে ঋষভ পন্থের নাম ও পদবীর প্রথম ও শেষ অক্ষর যথাক্রমে ‘আর’ এবং ‘পি’। অভিনেত্রী জানান, ‘আরপি’ নামের ওই ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরে অপেক্ষা করেছিলেন। ওই ব্যক্তির কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন তিনি। পরে মুম্বই গিয়ে উর্বশীর সঙ্গে দেখা করেন ‘আরপি’। এই ঘটনার পাল্টা জবাব দেন ঋষভও। তিনি বলেন, জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ কত মিথ্যেই না বলে। সম্প্রতি খেলার মাঠে অভিনেত্রীর নাম ধরে ঋষভকে উত্যক্ত করা হলে মেজাজ হারাতেও দেখা যায় এই তরুণ ক্রিকেটারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE