Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

Rakhi Sawant: অটোয় চেপে জিমে গেলেন রাখি! গাড়ির চালক বৌ খুঁজতে ব্যস্ত...

বৌ উধাও চালকের, অগত্যা অটোয় রাখি।

রাখি সবন্ত।

রাখি সবন্ত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ১৬:২৯
Share: Save:

বৌ উধাও গাড়ির চালকের। স্ত্রীকে খুঁজতে গিয়ে কাজে আসেননি তিনি। বাধ্য হয়ে সোমবার বিকেলে বৃষ্টির মধ্যে অটোয় চেপে জিমে এলেন রাখি সবন্ত! আন্ধেরিতে জিমের সামনে অটো থামতেই তাঁকে ঘিরে ভিড়। পাপারাৎজিদের জেরার জবাবে রাখির অনুযোগ, তাঁর গাড়ির চালক তাঁকে প্রায়ই এ রকম সমস্যায় ফেলেন। পরে রাখির এই কথায় সমর্থন জানিয়েছেন নেটাগরিকেরাও।

অভিনেত্রী আরও জানান, তিনিও গাড়ি চালাতে পারেন। কিন্তু মুম্বইয়ের রাস্তায় স্টিয়ারিং ধরতে ভয়ই পান তিনি। কারণ, গাড়ি চালাতে গিয়ে এর আগে একাধিক বার দুর্ঘটনা ঘটিয়েছেন। সঙ্গে সঙ্গে তাঁকে চালকের আসনে বসতে নিষেধ করেন পাপারাৎজিরাও।

এ দিকে অটো চালকের ভাগ্য দেখে জ্বলেছেন উপস্থিত সাংবাদিকেরা। সাফ জানিয়েছেন সবাই, তাঁর অটোয় চেপে জিমে এসেছেন রাখি। খুব শিগগিরিই ভাগ্য ফিরতে চলেছে অটো চালকের। তার মধ্যেই বেসুরো এক জন। তাঁর প্রশ্ন, রাখি কি বাড়ি থেকেই অটো চেপে এসেছেন? নাকি সবাইকে চমকে দিতে মাঝপথে অটোয় চেপেছেন! সম্ভবত রাখির নাটুকে স্বভাব এই প্রশ্নের নেপথ্য কারণ। যদিও অভিনেত্রীর সাফ জবাব, তিনি বাড়ি থেকে পুরো রাস্তাই অটোয় এসেছেন। তার জন্য বাড়তি ভাড়া এবং টিফিনের টাকাও দিয়েছেন অটো চালককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Rakhi Sawant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE