Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Sexual Molestation

চাকরি দেওয়ার অছিলায় হোটেলের ঘরে ২৫ বছরের তরুণীকে ধর্ষণ! গ্রেফতার জনপ্রিয় কৌতুকশিল্পী

চাকরি পাইয়ে দেওয়ার অছিলায় এক তরুণীকে মানসরোবর এলাকার এক হোটেলে নিয়ে গিয়েছিলেন আপ কর্মী খয়ালী সহারন। তার পরই ধর্ষণের অভিযোগ।

The Great Indian Laughter Challenge fame Khyali Saharan

খয়ালী সহারন মদ্যপান করে হোটেলের ঘরে তরুণীকে ধর্ষণ করেন বলে অভিযোগ। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ০৯:০০
Share: Save:

হোটেলের ঘরে ২৫ বছরের তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল স্ট্যান্ড আপ কমেডিয়ান খয়ালী সহারনকে। বৃহস্পতিবার জয়পুরের মানসরোবর থানায় খয়ালীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সেই তরুণী।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে গত সোমবার। চাকরি পাইয়ে দেওয়ার অছিলায় সেই তরুণীকে মানসরোবর এলাকার এক হোটেলে নিয়ে গিয়েছিলেন আপ (আম আদমি পার্টি) কর্মী খয়ালী। এর পর মদ্যপান করে তিনি হোটেলের ঘরে অভিযোগকারী তরুণীকে ধর্ষন করেন বলে জানা যায়।

মানসরোবর থানার সাব-ইন্সপেক্টর সন্দীপ যাদব বলেছেন, “মহিলার দায়ের করা অভিযোগের পর কৌতুক অভিনেতার বিরুদ্ধে আইপিসি ধারা 376 (ধর্ষণ) এর অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।”

পুলিশ আরও জানিয়েছে, শ্রীগঙ্গানগরের বাসিন্দা ওই মহিলা একটি ফার্মে মার্কেটিং এগজ়িকিউটিভ হিসেবে কাজ করতেন। তিনি অন্য এক মহিলার মারফত প্রায় এক মাস আগে একটি কাজের জন্য সাহায্য চেয়ে কমেডিয়ানের সঙ্গে যোগাযোগ করেন।

পুলিশ খোঁজ নিয়ে জেনেছে, খয়ালী সেই হোটেলে দু’টি ঘর বুক করেছিলেন। একটি নিজের জন্য, অন্যটি দুই মহিলার জন্য। এর পর তরুণীর অভিযোগ অনুযায়ী, কমেডিয়ান নিজে বিয়ার খান। দুই মহিলাকেও বিয়ার খেতে বাধ্য করেন। এর পর এক জন ঘর থেকে চলে গেলে তরুণীকে ধর্ষণ করেন খয়ালী। পুলিশ আম আদমি পার্টির মুখপাত্র যোগেন্দ্র গুপ্তের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, “আপ-এর লক্ষ লক্ষ কর্মী রয়েছে। খয়ালী তাদের মধ্যে এক জন। সে তার ব্যক্তিগত জীবনে কী করছে তার দায় পার্টি কেন নেবে?”

খয়ালী অংশ নিয়েছিলেন ‘ইন্ডিয়ান চ্যালেঞ্জ সিজ়ন ২’-তে। কপিল শর্মার শোয়েও অতিথি হয়ে এসেছিলেন খয়ালী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sexual Molestation Comedian arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE