Advertisement
৩০ এপ্রিল ২০২৪
The Kapil Sharma Show

কপিল শর্মার শোয়ের টিকিটের দাম ৫,০০০ টাকা! ‘প্রতারণা’ বলে সতর্ক করলেন অভিনেতা

কপিলের শো দেখার সুযোগ, খরচ হবে প্রায় ৫০০০ টাকা। বিজ্ঞাপন দেখে কেন আঁতকে উঠলেন অভিনেতা?

অভিনেতা কপিল শর্মা।

অভিনেতা কপিল শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৫১
Share: Save:

কপিল শর্মার শোয়ের নতুন সিজন খুব শীঘ্রই শুরু হবে। তার আগে একটি বিজ্ঞাপন ঘুরছে সমাজমাধ্যমের পাতায়। এই বিজ্ঞাপন ঘিরে তৈরি হয়েছে জল্পনা। আসরে নামতে হয়েছে খোদ কপিলকে।

বিজ্ঞাপনে বলা হয়েছে, কপিলের শো দেখার সুযোগ করে দেওয়া হবে। তার জন্য টিকিটের মূল্য প্রায় ৫০০০ টাকা। এই বিজ্ঞাপন দেখে কপিলের এক অনুরাগী এক্সে (সাবেক টুইটার) জানতে চান, এটি সত্যি কি না। তৎক্ষণাৎ উত্তর আসে কপিলের তরফে। জানিয়ে দেন পুরোটাই প্রতারণার ফাঁদ। অনুরাগীদের সর্তক করে তিনি লেখেন, ‘‘আমরা কোনও দিন আমাদের শো দেখার জন্য এক টাকাও নিইনি। এটা প্রতারণার ফাঁদ। এই ধরনের প্রতারণা চক্র থেকে সাবধান থাকুন।’’

এই মুহূর্তে হিন্দি টেলিভিশনে সফলতম সঞ্চালক কপিল শর্মা। প্রতি পর্বে তাঁর পারিশ্রমিক প্রায় ৫০ লক্ষ টাকা। সূত্রের খবর, বছরে তাঁর উপার্জন ৩০ কোটিরও বেশি, মাসিক প্রায় তিন কোটি টাকা। সম্প্রতি চলতি সিজনের শেষ পর্বের শুটিং শেষ করেছেন অভিনেতা। খুব শীঘ্রই নতুন সিজন শুরু হবে।

এখন কর্নাটকে ছুটি কাটাচ্ছেন অভিনেতা। সমাজমাধ্যমের পাতায় সেই ছবি ভাগ করে নিয়েছেন তিনি। সম্প্রতি নিজস্ব ইউটিউব চ্যানেলও খুলেছেন। এখন অনুরাগীরা অপেক্ষায় কপিলের শোয়ের নতুন সিজ়নের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE