Advertisement
১৯ এপ্রিল ২০২৪
The Kerala Stor Box office Collection

বক্স অফিসে ‘দ্য কেরালা স্টোরি’ ঝড়, সমালোচকদের বুড়ো আঙুল দেখিয়ে ২০০ কোটি পার!

বিতর্ককে সঙ্গী করেই সাফল্যের দিকে এগিয়ে চলেছে এই ছবি। বাণিজ্যিক সাফল্যের নিরিখে ‘পাঠান’কে কি টপকে যেতে পারে ‘দ্য কেরালা স্টোরি’?

The Kerala story Box office collection this film crosses 200 crore on monday second higest Bollywood gross

বিতর্ককে সঙ্গী করেই ২০০ কোটি ছুঁতে চলল ‘দ্য কেরালা স্টোরি’। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৫:০৬
Share: Save:

এই মুহূর্তে দেশের অন্যতম চর্চিত বিষয় ‘দ্য কেরালা স্টোরি’। সুদীপ্ত সেন পরিচালিত এই ছবি বিনোদনের গণ্ডি পেরিয়ে পা রেখেছেন রাজনীতির আঙিনায়। এই ছবির সমালোচনা করেছে তামিলনাড়ু, কেরল, পশ্চিমবঙ্গের মতো রাজ্যগুলি। মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গে নিষিদ্ধ ঘোষণা করেন এই ছবিকে। যদিও শীর্ষ আদালত এই ছবিকে ছাড়পত্র দিয়েছে, তবু এখনও পশ্চিমবঙ্গে হলগুলিতে চলছে না ‘দ্য কেরালা স্টোরি’। অন্য দিকে, বিজেপি শাসিত রাজ্যগুলিতে রমরমিয়ে চলছে এই ছবি। হরিয়ানা, মধ্যপ্রদেশ ও উত্তরপ্রদেশের মতো রাজ্যে করমুক্ত করা হয়েছে এই ছবিকে। বিতর্ককে সঙ্গী করেই সাফল্যের দিকে এগিয়ে চলেছে এই ছবি, ছুঁতে চলেছে ২০০ কোটি।

সোমবারে পাওয়া রিপোর্ট অনুযায়ী এই ছবি ২০০ কোটির গণ্ডি প্রায় ছুঁয়েই ফেলেছে। মুক্তির পর ১৭তম দিনে এই ছবির আয় ১৯৮.৯৭ কোটি টাকা। গত তিন দিনে এই ছবির বক্স অফিসে আয়ের যে রিপোর্ট প্রকাশ্যে এসেছে, সেই অনুযায়ী শুক্রবার ৬.৬০ কোটি টাকা, শনিবার ৯.১৫ কোটি, রবিবার প্রায় ১১.৫০ কোটির আয় করে এই ছবি। সব মিলিয়ে সোমবারই মোট ২০০ কোটি ছুঁয়ে ফেলবে এই ছবি।

এ বছর হিন্দি ছবির বাণিজ্যিক সাফল্যের নিরিখে সবোর্চ্চ আয় করে ‘পাঠান’ ছবিটি। এত দিন দ্বিতীয় স্থানে ছিল সলমন খানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। সেই ছবিকে হারিয়ে দ্বিতীয় স্থানটি দখল করল অদা শর্মা অভিনীত ‘দ্য কেরালা স্টোরি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE