Advertisement
০৪ মে ২০২৪
The Kerala Story Box Office Collection

অন্য রাজ্যে রমরমিয়ে চলছে ‘দ্য কেরালা স্টোরি’, মাত্র ন’দিনেই ১০০ কোটির ক্লাবে এই ছবি

দেশ জুড়ে এই ছবিকে নিয়ে বিতর্ক। এর মাঝেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল ‘দ্য কেরালা স্টোরি’।

Image of Kerala Story.

৯ দিনেই কামাল করল ‘দ্য কেরালা স্টোরি’। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৩:১৮
Share: Save:

বিতর্ক এই ছবির সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে গিয়েছে। পশ্চিমবঙ্গে নিষিদ্ধ করা হয়েছে ‘দ্য কেরালা স্টোরি’। যদিও দেশের অন্যান্য রাজ্যে রীতিমতো রমরমিয়ে চলছে এই ছবি। বিজেপি শাসিত তিনটি রাজ্য হরিয়ানা, মধ্যপ্রদেশ, উত্তরপ্রদেশ এই ছবিকে করমুক্ত হিসাবে ঘোষণা করেছে। এ ছাড়াও ছবিকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে এই সব রাজ্যে। মাঝেমধ্যেই চলছে বিশেষ প্রর্দশনী। তবে তা বলে বিতর্ক যে ধামাচাপা পড়েছে, তেমনটা নয়। এর মাঝেই ১০০ কোটির অঙ্ক ছুঁয়ে ফেলল এই ছবি। তা-ও আবার মাত্র নয় দিনে। এটি বছরের চতুর্থ ছবি, যা এত তাড়াতাড়ি ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল।

সপ্তাহান্তেই বাজিমাত করল ‘দ্য কেরালা স্টোরি’। সোমবার থেকে বৃহস্পতিবারের মধ্যেই প্রায় ৭০ কোটির উপর ব্যবসা করে ফেলেছিল এই ছবি। তার পর থেকেই সিনেমা বিশেষজ্ঞদের ধারণা ছিল, সপ্তাহের শেষে হয়তো ১০০ কোটির অঙ্ক স্পর্শ করবে এই ছবি। সপ্তাহ শেষ হওয়ার আগেই ১০০ কোটি ছুঁল সুদীপ্ত সেনের এই ছবি।

বক্স অফিসের আয়ের পরিসংখ্যান অনুযায়ী, শুক্রবার এই ছবির আয় হয় ১২.৩৫ কোটি টাকা। শনিবার একলাফে আয় বেড়ে হয় ১৯.৫৫ কোটি। সাকুল্যে এই ছবির আয় হল ১১৯.৯৯ কোটি। ‘পাঠান’, ‘কিসিকা ভাই কিসিকি জান’, ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির পর চলতি বছর এটিই ১০০ কোটির ক্লাবে প্রবেশ করা ছবি। বিশেষজ্ঞদের ধারণা, দিন কয়েকের মধ্যেই এই ছবি ২০০ কোটির গণ্ডি ছোঁবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE