Advertisement
০৩ মে ২০২৪
Bappi Lahiri

Bappi Lahiri: মৃত্যুর ছ’মাস পার, আসতে চলেছে বাপ্পি লাহিড়ির শেষ রিয়্যালিটি শো

গত ফেব্রুয়ারি মাসে মৃত্যু হয় সঙ্গীতশিল্পী বাপ্পি লাহিড়ির। তাঁর মৃত্যুর ছ’মাস পর আসছে তাঁর শেষ রিয়্যালিটি শো।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে শেষ নিশ্বাস ত্যাগ করেন বাপ্পি লাহিড়ি।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে শেষ নিশ্বাস ত্যাগ করেন বাপ্পি লাহিড়ি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৮:০৩
Share: Save:

দেখতে দেখতে ছ’মাস পার। তিনি নেই। ১৬ ফেব্রুয়ারি আচমকাই আসে খবরটা। বাপ্পি লাহিড়ি আর নেই। তিনি নেই, কিন্তু তাঁর গানের মধ্যে দিয়ে তিনি রয়ে গিয়েছেন ভীষণ ভাবে। তাঁর সুর, তাঁর গান, তাঁর অনুশীলনের সাক্ষী থাকবেন দর্শক। সম্প্রচারিত হতে চলেছে বাপ্পি লাহিড়ির শেষ গানের রিয়্যালিটি শো। যে শোয়ের নাম ‘সুর কা একালব্য’। শুধু বাপ্পি লাহিড়ি নয়, বিচারকের আসনে দেখা যাবে ইসমাইল দরবার, যতীন পণ্ডিতকে। এই অনুষ্ঠান দেখা যাবে দূরদর্শনে। নতুন ভাবনায় তৈরি হয়েছে এই নতুন শো। প্রতিযোগীদের প্রশিক্ষণধ দেবেন তাঁরাই।

’৭০ থেকে ’৮০-র দশকে হিন্দি চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় নাম বাপ্পি লাহিড়ি। বলিউডে ‘ডিস্কো ডান্সার’, ‘চলতে চলতে’, ‘শরাবি’, বাংলায় ‘অমর সঙ্গী’, ‘আশা ও ভালবাসা’, ‘আমার তুমি’, ‘অমর প্রেম’ প্রভৃতি ছবিতে সুর দিয়েছেন। গেয়েছেন বহু গান। ২০২০ সালে তাঁর শেষ গান ‘বাগি- ৩’ ছবির জন্য।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে হঠাৎই ‘অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া’ (ওএসএ)-য় আক্রান্ত হয়ে মুম্বইয়ের ক্রিটিকেয়ার হাসপাতালে শেষনিশ্বাস ত্যাগ করেন তিনি। গোটা জানুয়ারি মাস তিনি বিভিন্ন শারীরিক সমস্যার জন্য হাসপাতালে ভর্তি ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bappi Lahiri Singer Music reality show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE