Advertisement
০৭ মে ২০২৪
Aindrila Sharma

হঠাৎ স্ট্রোক, হাওড়ার হাসপাতালে ভেন্টিলেশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি অভিনেত্রী। হাসপাতাল সূত্রের খবর, কোমায় রয়েছেন ঐন্দ্রিলা।

আচমকাই মঙ্গলবার রাতে অসুস্থ হয়ে পড়েন ঐন্দ্রিলা শর্মা।

আচমকাই মঙ্গলবার রাতে অসুস্থ হয়ে পড়েন ঐন্দ্রিলা শর্মা। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১৭:৫৫
Share: Save:

ভেন্টিলশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। আচমকাই মঙ্গলবার রাতে স্ট্রোক হয়ে মাথায় রক্ত জমাট বেঁধে যায়। হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি অভিনেত্রী। হাসপাতাল সূত্রের খবর, কোমায় রয়েছেন ঐন্দ্রিলা।

ক্যানসারকে হারিয়ে অভিনয় দুনিয়ায় আবার ফিরবেন কথা দিয়েছিলেন। হয়েছিলও তেমনটাই। জ়ি বাংলা অরিজিনাল ছবি ‘ভোলে বাবা পার করেগা’-তে অনির্বাণ চক্রবর্তীর মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে।

তার পর অনেকটাই সুস্থ ছিলেন। প্রেমিক সব্যসাচী চৌধুরী সব সময়ে তাঁর পাশে ছিলেন। ‘ভাগাড়’ সিরিজ়ে গুরুত্বপূর্ণ চরিত্রেও দেখা গিয়েছিল ঐন্দ্রিলাকে। এ মাসে দিল্লি যাওয়ার কথা ছিল অভিনেত্রীর, স্টুডিয়োপাড়ার খবর এমনটাই। সেই কথা মতো শুটিং থেকে ছুটিও নিয়েছিলেন। কিন্তু আচমকাই মঙ্গলবার রাতে অসুস্থ হয়ে পড়েন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বুধবার তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে ৪৮ ঘণ্টা না কাটলে কিছুই বলা যাবে না। চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত অভিনেত্রীর শরীরের এক দিক পুরো অসাড়। বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছেন। তা ছাড়া শুধু চোখ নড়ছে।

তবে যে হেতু ঐন্দ্রিলার বয়স কম, তাই ঝুঁকি কিছুটা কম বলে আশা চিকিৎসকদের। যদিও অভিনেত্রীর জ্ঞান ফিরলে আসল পরিস্থিতি বোঝা যাবে বলেই জানাচ্ছেন তাঁরা।

এ দিকে সূত্রের খবর, ভেঙে পড়েছেন সব্যসাচী। আনন্দবাজার অনলাইনের তরফে সব্যসাচীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন বেজে গিয়েছে।

একটি ওয়েব সিরিজ়ে শুটিং করার জন্য দিন কয়েকের মধ্যে গোয়া যাওয়ার কথা ছিল অভিনেত্রীর। এখন সবটাই স্থগিত। ঐন্দ্রিলার সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় স্টুডিয়োপাড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE