Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Aparajita Auddy

মধ্যরাতে দুর্ঘটনার কবলে অপরাজিতা, স্টুডিয়োয় সুরক্ষা প্রসঙ্গে কী বললেন স্বরূপ?

বুধবার রাতে শুটিংয়ের পর স্টুডিয়োয় দুর্ঘটনার কবলে অপরাজিতা। প্রশ্ন উঠছে অভিনেতাদের সুরক্ষা নিয়ে। কী জবাব দিলেন স্বরূপ বিশ্বাস?

ভয়ানক দুর্ঘটনার কবলে অপরাজিতা ।

ভয়ানক দুর্ঘটনার কবলে অপরাজিতা । ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৭:৩০
Share: Save:

সময় তখন প্রায় ১২ টা ছুঁই ছুঁই। আচমকাই এলোপাথারি ইঁট বৃষ্টি। বুধবার রাতে ভয়ানক দুর্ঘটনার কবলে অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ভেঙে গিয়েছে শখের গাড়ি। টালিগঞ্জের ১৩ নম্বর স্টুডিয়োয় ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ ধারাবাহিকের শুটিং করেন অভিনেত্রী। শুটিং সেরে বাড়ির ফেরার আগেই এই ভয়ঙ্কর ঘটনা। আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেন, “আমার মুখ চোখ থেঁতলে যেতে পারত। প্রতি দিন আমি আগে গাড়িতে উঠে বসে থাকি। তার পর আমার সহকারী জিনিসপত্র গাড়িতে তোলে। বুধবার তখন দাদার সঙ্গে মায়ের অসুস্থতা নিয়ে কথা বলছিলাম স্টুডিয়োর ভিতরে। আচমকাই বাইরে ভয়ানক আওয়াজ হতে থাকে। তখন বাইরে এসে দেখি এই কাণ্ড! কিন্তু এ কোনও মদ্যপ ব্যক্তি, না কি পাগলের কাজ কিছুই বোঝা যাচ্ছে না।”

মধ্যরাতে এমন দুর্ঘটনা, স্বাভাবিক ভাবেই স্টুডিয়োর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছেই। কারণ শুটিংয়ের জন্য অনেক সময় রাতের পর রাত স্টুডিয়োয় থাকতে হয় অভিনেতা, অভিনেত্রী থেকে বাকি কুশলীর। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ‘ফেডারেশন অব সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়া’র সভাপতি স্বরূপ বিশ্বাসের সঙ্গে। তিনি বলেন, “এই ঘটনা বিষয়ে এখনও পর্যন্ত লিখিত কোনও অভিযোগ জমা পড়েনি। যত ক্ষণ না কোনও অভিযোগ জমা পড়তে তত ক্ষণ আমি এই বিষয়ে কোনও মন্তব্য করতে পারব না।”প্রসঙ্গত, এই ঘটনা স্টুডিয়োপাড়ায় আগে কখনও ঘটেনি। তাই কে, বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aparajita Auddy Swarup Biswas Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE