Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Vikram Chatterjee

রক্তে মাখা শরীর, হাতে ধারালো অস্ত্র, আনন্দবাজার অনলাইনে প্রথম বিক্রমের নতুন ছবির পোস্টার

বিক্রমের সারমেয় প্রেম প্রায় সকলেরই জানা। পোষ্যদের গল্প বলতেই বড় পর্দায় আসছেন পরিচালক তথাগত। ছবির মুখ্য চরিত্রে বিক্রম।

আনন্দবাজার অনলাইনে প্রকাশ্যে বিক্রম চট্টোপাধ্যায় অভিনীত নতুন ছবি ‘পারিয়া’র প্রথম পোস্টার।

আনন্দবাজার অনলাইনে প্রকাশ্যে বিক্রম চট্টোপাধ্যায় অভিনীত নতুন ছবি ‘পারিয়া’র প্রথম পোস্টার। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৬:০২
Share: Save:

হাতে ধারালো অস্ত্র। সারা গা থেকে রক্ত গড়িয়ে পড়ছে। চোখে মুখে হিংসা স্পষ্ট। কোলে ছোট্ট সারমেয়। চারিদিকে ছড়িয়ে মানুষের ক্ষতবিক্ষত শরীর। আনন্দবাজার অনলাইনে প্রকাশ্যে তথাগত মুখোপাধ্যায় পরিচালিত এবং বিক্রম চট্টোপাধ্যায় অভিনীত নতুন ছবি ‘পারিয়া’র প্রথম পোস্টার। পথকুকুরদের নিয়ে যাঁরা কাজ করেন বা যাঁরা ভালবাসেন, তাঁরা জানবেন। পারিয়া সারমেয়দের এক ধরনের প্রজাতি। এমনই পোষ্যদের নিয়েই নতুন ছবির গল্প বুনেছেন তথাগত। উপরি পাওনা— নতুন রূপে বিক্রমের আগমন।

বিক্রমের নতুন ছবির পোস্টার।

বিক্রমের নতুন ছবির পোস্টার। ছবি: সংগৃহীত।

বিক্রমকে প্রেমিক কিংবা বাড়ির পাশের ছেলেটির চরিত্রে দেখতেই অভ্যস্ত দর্শক। তবে এ বার এ যেন এক নতুন বিক্রম। আনন্দবাজার অনলাইনকে নায়ক বললেন, “আসলে অনেকে মনে করেন, কুকুর যখন, তখন তাদের কষ্ট দেওয়াই যায়! কিন্তু সেটা তো নয়। শুধু মানুষ নয়, যাদের প্রাণ আছে এই পৃথিবীতে সকলের বেঁচে থাকার অধিকার আছে। সেই বার্তাই দেবে এই ছবি।”

বিক্রমের নিজেরও চার সন্তান রয়েছে। শুধু নায়ক নন, তাঁর মা এবং বোন দু’জনই পোষ্য ভালবাসেন। তাই পোষ্যদের প্রতি এক অদ্ভুত টান অনুভব করেন তিনি। কারণ বাড়িতে তেমন পরিবেশেই তাঁর বেড়ে ওঠা। বিক্রমের কথায়, “আমার পোষ্য গুন্ডি। ওর চেয়ে ভাল বাচ্চা এই পৃথিবীতে কেউ নেই। ওরা তো শিশু। কথা বলতে পারে না বলে যেমন ইচ্ছে করা যাবে ওদের সঙ্গে, তা তো নয়।” অন্য দিকে পরিচালক তথাগতও পশুপ্রেমী। সে কথা সকলেরই জানা। চলতি বছরের জানুয়ারি মাস থেকেই এই ছবি নিয়ে কথাবার্তা শুরু হয়।

প্রযোজক প্রতীক চক্রবর্তী এবং অভিনব ঘোষ দু’জনেই প্রবাসী বাঙালি। ছবিটি পরিকল্পনার প্রথম দিন থেকে বিক্রমের উপর আস্থা ছিল তাঁদের। দিন কয়েক আগে নতুন লুকে সামনে এসে রীতিমতো সবাইকে চমকে দিয়েছেন বিক্রম। এই ছবির জন্য বিশেষ মিক্সড মার্শাল আর্টসও শিখছেন নায়ক। তিন মাস প্রশিক্ষণের পর সম্ভবত ফেব্রুয়ারি থেকে শুরু হবে ছবির কাজ। কলকাতার বিভিন্ন প্রান্তে হবে ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vikram Chatterjee Tollywood Actor Upcoming Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE