Advertisement
০১ মে ২০২৪
Darshana Banik

‘ইডি না ডাকলে বনিকে চেনাই যেত না’, দর্শকের কথা শুনে রেগে গেলেন দর্শনা

এই মুহূর্তে চর্চায় বনি সেনগুপ্ত। চারিদিকে বিতর্ক, নায়ককে কটাক্ষের বন্যা। এই সব দেখে আর চুপ থাকতে পারলেন না দর্শনা বণিক। রেগে গিয়ে কী করলেন অভিনেত্রী?

Tollywood Actor Darshana Banik gets angry after hearing that the audience could not recognize actors like Bonny

ইডি ডাকলে কী করবেন কী করবেন দর্শনা? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৯:০১
Share: Save:

এ বার সরব অভিনেত্রী দর্শনা বণিক। এই মুহূর্ত নিয়োগ দুর্নীতি কাণ্ড প্রসঙ্গে ইডির জেরায় জেরবার অভিনেতা বনি সেনগুপ্ত। নায়ককে নিয়ে কম বিতর্কও চলছে না। সমাজমাধ্যম ভরে উঠেছে নানা রকম মন্তব্যে। বিশেষত একটি গাড়ির সামনে পোজ় দিয়ে দাঁড়ানো বনির ছবিকে কেন্দ্র করে উড়ে আসছে নানা মন্তব্য। কেউ লিখেছেন, “এই গাড়ির জন্যই যত কাণ্ড”। কারও মন্তব্য, “ভাগ্যিস ইডি ডাকল, না হলে তো জানতেই পারতাম না বনি নামে কোনও হিরো আছে।”

এই সব মন্তব্য দেখেই বিরক্ত হয়ে উঠেছেন দর্শনা। একটি বড় পোস্টও লেখেন। যেখানে তাঁর বক্তব্য, “এই সব হিরো যাঁদের নিয়ে এত মজা করা হচ্ছে সমাজমাধ্যমে, তাঁদেরকে একদমই কেউ চেনেন না, এটা কী করে মেনে নেওয়া যায়! তাঁদের সম্পর্কে কোনও না কোনও ফিল্ম ম্যাগাজ়িন কিছু তো লিখেছেন এত দিনে। আমিও অনেক সিরিয়ালের অভিনেতাদের চিনি না। তার মানে এটা নয় যে, তাঁদের মুখ দেখলে চিনতে পারব না।” অর্থাৎ সাধারণ মানুষ যদি দর্শনাকে দেখে চিনতে না পারে তা হলে তাঁর দুঃখ হবে?

দর্শনার কথায়, “বনির মতো এত ছবি তো আমি করিনি। তাই হয়তো খুব বেশি দুঃখ পাব না। তবে একেবারে না চেনার মতো নয়।” ইদানীং বিনোদন জগতের উপর যে ভাবে ঝড় বয়ে যাচ্ছে, সেই প্রেক্ষিতে ইডি-সিবিআই নিয়ে তাঁর কখনও চিন্তা হয়? দর্শনার কথায়, “আমার সবটাই সাদা টাকা। যে দিন থেকে মডেলিং শুরু করি, তখনই আমার বাবা আইটি ফাইল করে দিয়েছিল। আর জিএসটি আসার পর তো সেটাও করিয়ে নিয়েছি। তাই আমি এতটাও চিন্তিত নই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Darshana Banik Tollywood Actor ED Bonny Sengupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE