Advertisement
০৪ মার্চ ২০২৪
Happy Birthday Jeet

জন্মদিনে জিৎ, শাহরুখের কায়দাতেই অনুরাগীদের দর্শন দিলেন টলিউডের ‘বস্‌’

৩০ নভেম্বর বৃহস্পতিবার জিতের জন্মদিন। বিশেষ দিনটি সাধারণত তিনি পরিবারের সঙ্গেই কাটাতে পছন্দ করেন। তবে নিরাশ করলেন না অনুরাগীদের।

Tollywood actor Jeet celebrates his 45th birthday in SRK style

জিৎ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১৯:৩৬
Share: Save:

সকাল থেকেই তাঁর বাড়ির বাইরে অনুরাগীদের ভিড়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রাস্তায় তিলধারণের জায়গা পাওয়া মুশকিল। চিত্রটা প্রতি বছর ২ নভেম্বর মুম্বইয়ের মন্নতের বাইরে পরিচিত। কারণ, এ ভাবে জন্মদিনে ভক্তদের দর্শন দেন শাহরুখ খান। তবে টলিউডেও এই বছর একই চিত্র ধরা পড়ল।

বৃহস্পতিবার ছিল টলিউডের ‘বস্‌’ জিতের ৪৫তম জন্মদিন। বিশেষ দিনে রাজকীয় ভঙ্গিতে অনুরাগীদের দর্শন দিলেন প্রিয় তারকা। টলিউড সুপারস্টারের বাড়ির বাইরে হোর্ডিং নিয়ে হাজির হয়েছিলেন অনুরাগীরা। বাড়ির প্রবেশপথে ‘শুভ জন্মদিন’ এবং বেলুন দিয়ে সাজানো হয়েছিল। সঙ্গে স্পিকারে বাজছিল জিতের ছবির গান। তারকাকে এক ঝলক ক্যামেরাবন্দি করতে ব্যস্ত ছিলেন তাঁরা। বাড়ির বারান্দা থেকে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়তে দেখা যায় জিৎকে। অভিনেতার পরনে ছিল ছাইরঙা জ্যাকেট। মাইকে তিনি অনুরাগীদের ধন্যবাদও জানান।

Tollywood actor Jeet celebrates his 45th birthday in SRK style

বিশেষ দিনে রাজকীয় ভঙ্গিতে অনুরাগীদের দর্শন দিলেন জিৎ। ছবি: সংগৃহীত।

জিতের এই পদক্ষেপ দেখে অনেকেই তাঁর সঙ্গে শাহরুখের তুলনা করেছেন। কারও মতে, টলিউডে শাহরুখের মতো একমাত্র জিৎই জন্মদিন পালন করেন। সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে পরিবারের সদস্যদের উপস্থিতিতে কেক কাটেন জিৎ। তার পরে তিনি নিজের অফিসে কর্মীদের সঙ্গেও কেক কেটেও জন্মদিন উদ্‌যাপন করেন। সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়, পরিচালক সৌভিক কুন্ডু প্রমুখ। কেক কাটার মুহূর্তের কিছু ঝলক সুস্মিতা তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতেও ভাগ করে নিয়েছেন। জিতও বিশেষ সেই মুহূর্ত সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, জন্মদিনের সময়টা জিৎ পরিবারের সঙ্গেই কাটাতে পছন্দ করেন।

সম্প্রতি দ্বিতীয় বার বাবা হয়েছেন জিৎ। ছেলেকে নিয়েই এখন তিনি ব্যস্ত। এই প্রসঙ্গে সম্প্রতি আনন্দবাজার অনলাইনকে জিৎ বলেছিলেন, ‘‘আমরা প্রত্যেকেই খুশি। ছেলে আমাদের সবাইকে ব্যস্ত রাখছে।’’ সম্প্রতি, সর্বভারতীয় স্তরে মুক্তি পেয়েছে জিতের নতুন ছবি ‘মানুষ’। তবে বক্স অফিসে ছবিটির ফলাফল নিয়ে মিশ্র প্রতিক্রিয়া লক্ষ করা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE