Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Jeetu Kamal

দুর্ঘটনার কবলে জিতু কমল, প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে, অভিযোগ নায়কের স্ত্রীর

বিরাটি থেকে সোদপুর যাওয়ার পথে দুর্ঘটনার মুখে পড়েন জিতু কমল এবং তাঁর স্ত্রী নবনীতা। অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। ঠিক কী ঘটেছিল?

মাজেরহাটি ক্রসিংয়ে ভয়ানক দুর্ঘটনার সম্মুখীন জিতু কমল এবং নবনীতা দাস।

মাজেরহাটি ক্রসিংয়ে ভয়ানক দুর্ঘটনার সম্মুখীন জিতু কমল এবং নবনীতা দাস। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ২০:৩৮
Share: Save:

দুর্ঘটনার কবলে পড়লেন অভিনেতা জিতু কমল এবং অভিনেত্রী নবনীতা দাস। বৃহস্পতিবার বিরাটি থেকে সোদপুর যাওয়ার পথে এই ঘটনা ঘটে। তাঁরা জানিয়েছেন, মাজেরহাটি ক্রসিংয়ের কাছে গাড়ি নিয়ে দাঁড়িয়েছিলেন। সেই সময় একটি ছোট গাড়ি তাঁদের গাড়িতে এসে ধাক্কা দিয়ে বেরিয়ে যায়।

Advertisement

পরে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা নবনীতার সঙ্গে। অভিনেত্রী বলেন, “মাজেরহাটি ক্রসিংয়ে আচমকাই একটি ছোট গাড়ি আমাদের গাড়িতে ঘষে দিয়ে চলে যায়। তার পর আমার গাড়ির চালক ধাওয়া করেন ওই গাড়ির পিছনে। অতি কষ্টে ধরে তাঁদের আমরা নিয়ে আসি নিমতা থানায়। কিন্তু এখানেও প্রথমে চূড়ান্ত অসহযোগিতা করা হয়। প্রায় দুই থেকে তিন ঘণ্টা আমরা বসে থানার বাইরে। রক্তপরীক্ষা করে আমার শরীর এমনিই দুর্বল। মাথা ঘুরছিল। বমি পাচ্ছিল।”

বেশ কিছু ঘণ্টা অপেক্ষার পর অবশেষে নিমতা থানা তাঁদের অভিযোগ নিয়েছে। নায়িকার অভিযোগ, তাঁদের প্রাণনাশের হুমকিও দিয়েছেন ওই ছোট গাড়ির চালক-সহ আরও কয়েক জন। তাঁর দাবি, উল্টে তাঁদের গাড়ির চালককে লকআপে আটক করার কথাও শুনতে হয়েছে তাঁদের। এই ঘটনায় ভীষণই শঙ্কিত নায়িকা। যথাযথ আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.