Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Kaushik-Trina

আবার একসঙ্গে সৌজন্য-গুনগুন! কৌশিকের নতুন পোস্ট ঘিরে শুরু জল্পনা

পর পর দু’টো সিরিয়ালে তাঁদের একসঙ্গে দেখেছেন দর্শক। আবারও কি জুটি বাঁধতে চলেছেন কৌশিক রায় এবং তৃণা সাহা?

Tollywood actor Kaushik Roy’s new post drops a hint is Trina Saha again doing work together

কৌশিক-তৃণা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৭
Share: Save:

গুনগুন এবং সৌজন্যকে মনে আছে? গুনগুনের পাগলামি। অতিষ্ঠ মুখোপাধ্যায় বাড়ি। সঙ্গে স্বামী সৌজন্য। দিনে দিনে সেটাই ভালবেসে ফেলেছিল দর্শক। লীনা গঙ্গোপাধ্যায়ের ‘খড়কুটো’ সিরিয়ালের গল্প খুব কম সময়ের মধ্যেই পেয়েছিল জনপ্রিয়তা। সেই সঙ্গে আলোচনা হয়েছিল কৌশিক রায় এবং তৃণা সাহার জুটি নিয়ে। তার পর অবশ্য ‘বালিঝড়’ নামক সিরিয়ালে আবারও এক বার জুটি বেঁধেছিলেন তাঁরা। তবে অনেক দিন হল তাঁদের একসঙ্গে দেখেননি দর্শক। তবে এখনও তৃণা আর কৌশিককে একসঙ্গে দেখলে ‘খড়কুটো’র কথাই জিজ্ঞেস করেন সবাই। তাই প্রিয় জুটিকে একসঙ্গে দেখে সকলের প্রশ্ন, “তবে কি খড়কুটো ২-এর প্রস্তুতি শুরু হয়ে গেল?” এমন অনেক প্রশ্নই ঘুরে ফিরে আসছে। কৌশিক ইনস্টাগ্রামে তৃণার সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করেন। তার পর থেকেই শুরু জল্পনার।

সমাজমাধ্যমের পাতায় তৃণার সঙ্গে ছবি পোস্ট করে কৌশিক লেখেন, “পুজোয় অন্য রকম কিছু আসতে চলেছে। বাবিন-গুনগুন আসছে আবারও।” এই ছবি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে মন্তব্যের বন্যা। কোনও প্রশ্নেরই উত্তর দেননি অভিনেতা-অভিনেত্রীর কেউ। অনেক দিন হল কৌশিককে ছোট পর্দায় দেখেননি দর্শক। অন্য দিকে, তৃণা অবশ্য চুটিয়ে কাজ করে যাচ্ছেন। সম্প্রতি নায়িকার ব্যবহার নিয়ে তৈরি হয়েছিল বিস্তর বিতর্ক। তাই জন্য ‘ক্যামেলিয়া প্রোডাকশন’-এর একটি সিরিজ় থেকে বাদও পড়েছেন তিনি। সম্প্রতি শেষ করেছেন অরিন্দম শীলের নতুন ছবি ‘ইস্কাবনের বিবি’র কাজ। সম্প্রতি তৃণা এবং নীল ভট্টাচার্য নতুন জামাকাপড়ের ব্যবসা শুরু করেছেন। খুব শীঘ্রই বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে নীল এবং তৃণাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE